শিরোনাম
 নওগাঁয় ট্রাক উল্টে নিহত ৬  বার্সেলোনায় হামলা: ভ্যানচালককে ধরতে অভিযানে পুলিশ  এবার 'চিফ স্ট্র্যাটেজিস্ট'কে বরখাস্ত করলেন ট্রাম্প  ঢাকায় অস্ট্রেলিয়া ক্রিকেট দল
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ২২:৩১:৪২

ইবি শিবির সভাপতির কক্ষ থেকে বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

ইবি প্রতিনিধি
কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সভাপতির কক্ষ থেকে ককটেল, বোমা তৈরির সরঞ্জাম, সিডি, ইলেকট্রনিক্স যন্ত্রপাতি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রোববার রাতে বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হলের ৩১৭ নং কক্ষ পুলিশ তল্লাশি চালিয়ে এসব উদ্ধার করে। এর আগে বিকালে দুই শিবির কর্মীকে আটক করে পুলিশ।

হল প্রশাসন ও পুলিশ সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রশাসন শনিবার রাতে রুটিন তল্লাশি হিসেবে সাদ্দাম হোসেন হলে তল্লাশি চালায়। এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সভাপতি হাদিউজ্জামান হাদির ৩১৭ নং কক্ষে তল্লাশি করে ১১ টি ককটেল, ৫ টি পেট্রোল বোমা, বোমা তৈরির সরঞ্জাম, ইলেকট্রনিক্স যন্ত্রপাতি, বিপুল পরিমাণ ডিস্ক, দেশীয় অস্ত্র, দালিলিক কাগজপত্র, ম্যাগাজিন উদ্ধার করা হয়।

তল্লাশি অভিযানে নের্তৃত্ব দেন কুষ্টিয়া পুলিশ সুপার মেহেদি হাসান। এসময় বিশ্ববিদ্যালয়ের  প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, হল প্রভোস্ট অধ্যাপক ড. আশরাফুল আলম, ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

তল্লাশি শেষে কুষ্টিয়া পুলিশ সুপার মেহেদি হাসান প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন, পুলিশ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহায়তায় সাদ্দাম হোসেন হলে তল্লাশি চালিয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সভাপতির রুম থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, ককটেল, বোমা তৈরির সরঞ্জাম, সিডি ও দালিলিক কাগজপত্র উদ্ধার করেছে। হল থেকে দুই শিবির কর্মীকে আমরা আটক করেছি। ছাত্র নামধারী বাকি দুষ্কৃতিকারীরা পালিয়ে গেছে। অতি শিগগিরই আমরা তাদেরকে আটক করবো।

এর আগে দুপুরে সাদ্দাম হোসেন হলের সামনে থেকে দুই শিবির কর্মীকে মারধোর করে পুলিশে সোপর্দ করে ছাত্রলীগ। ছাত্রলীগের নেতাকর্মীদের অভিযোগ, কয়েকজন শিবির কর্মী অস্ত্র নিয়ে সাদ্দাম হোসেন হলে ঢোকে। ছাত্রলীগ কর্মীরা তাদেরকে ধাওয়া করলে তারা পালিয়ে যায়। এরপর বিকেল থেকে দফায় হলের বিভিন্ন কক্ষে তল্লাশি চালায় বিশ্ববিদ্যালয় ও পুলিশ প্রশাসন।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved