শিরোনাম
 নওগাঁয় ট্রাক উল্টে নিহত ৬  বার্সেলোনায় হামলা: ভ্যানচালককে ধরতে অভিযানে পুলিশ  এবার 'চিফ স্ট্র্যাটেজিস্ট'কে বরখাস্ত করলেন ট্রাম্প  ঢাকায় অস্ট্রেলিয়া ক্রিকেট দল
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ২২:২১:৪০ | আপডেট : ১৩ আগস্ট ২০১৭, ২২:২৫:১৮

দীঘিতে ভাসমান ড্রামে যুবকের মৃতদেহ

চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানার এনায়েতবাজার রানীদীঘিতে ভাসমান ড্রাম থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুর ৩টার দিকে ড্রামের ঢাকনা কেটে মরদেহটি উদ্ধার করা হয়। মৃতদেহ পচে-গলে যাওয়ায় পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দু’দিন ধরে তেলের অর্ধেক কাটা একটি ড্রাম দীঘিতে ভাসতে দেখে স্থানীয় লোকজন। দুপুরের দিকে ড্রামটি দীঘির কিনারে এলে সন্দেহ হয় লোকজনের। তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ফায়ার সার্ভিসের সদস্যদের সহায়তায় ড্রামটি দীঘির পাড়ে তুলে আনে। ড্রামটির একপাশে সুরকি ও সিমেন্ট দিয়ে ঢালাই করা ও প্লাস্টিকের ত্রিপল দিয়ে ঢাকা ছিল। ড্রামের এক অংশের ঢাকনা কাটলে দুর্গন্ধ ও মানুষের গলিত মাংস বেরিয়ে আসে।

নগর পুলিশের কোতোয়ালি জোনের সহকারী কমিশনার মো. জাহাঙ্গীর আলম জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ড্রাম কেটে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশের পরনে ছিল লুঙ্গি। গায়ে কোনো কাপড় ছিল না। গলায় কাপড় পেঁচানো। বয়স আনুমানিক ২৭। পিঠে জখমের চিহ্ন। ধারণা করা হচ্ছে- শ্বাসরোধে হত্যা করে ৪৮ থেকে ৫২ ঘণ্টা আগে ড্রামে ভরে ফেলে দেওয়া হয়েছে। লাশটি চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। বিষয়টি ক্লুলেস হত্যাকাণ্ড হিসেবে বিবেচনায় নিয়ে তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved