শিরোনাম
 কেয়া গ্রুপের এমডি খালেক পাঠান গ্রেফতার  অবশেষে টেস্ট দলে মুমিনুল  পোশাক শ্রমিকদের ছুটি শুরু ২৮ আগস্ট  বন্যায় ক্ষতিগ্রস্ত কোনো মানুষ না খেয়ে মরবে না: প্রধানমন্ত্রী
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ২০:৩৭:১৯ | আপডেট : ১৩ আগস্ট ২০১৭, ২০:৪৬:৫৭

জয়ে শুভসূচনা টটেনহ্যামের

অনলাইন ডেস্ক
এক দল ইংলিশ প্রিমিয়ার লিগের গত আসরের রানার্সআপ টটেনহ্যাম। অন্য দল এক মৌসুম পর প্রিমিয়ার লিগে জায়গা করে নেয়া নিউক্যাসল ইউনাইটেড। শক্তিমত্তার দিক থেকে দুই দলের মধ্যে পার্থক্য অনেক। মাঠের খেলায়ও সেটির প্রতিফলন ঘটে। প্রিমিয়ার লিগের ২০১৭-১৮ মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়ে শুভসূচনা করেছে টটেনহ্যাম।

সেন্ট জেমস পার্কে প্রথমার্ধ গোলশূন্য ড্রয়ে শেষ হয়। বিরতির পর ডেলে আলি ও বেন ডেভিসের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে টটেনহ্যাম। বিরতির পরপরই জোনো সেলভি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হওয়া রাফায়েল বেনিতেজের দল আর পেরে ওঠেনি মরিসিও পচেত্তিনির দলের সঙ্গে।

গোলশূন্য প্রথমার্ধের পর নিউক্যাসলের সর্বনাশ হয় ৪৮তম মিনিটে। স্বদেশি ডেলে আলির গোড়ালি পা দিয়ে মাড়িয়ে দেয়ার অপরাধে শেলভিকে রেফারি সরাসরি লাল কার্ড দেখালে ১০ জনের দলে পরিণত হয় স্বাগতিকরা।

এর কিছুক্ষণ পরই এগিয়ে যায় টটেনহ্যাম। খেলার ৬১তম মিনিটে ক্রিস্টিয়ান এরিকসেনের পাস থেকে দারুণ ভলিতে দলকে এগিয়ে নেন আলি।

নয় মিনিট পর টটেনহ্যামের জয় নিশ্চিত করেন ডেভিস। আলি এবং এরিকসেন নিজেদের মধ্যে ওয়ান-টু-ওয়ান পাস থেকে ডেভিসের উদ্দেশ্যে বল বাড়ান। সেই পাস থেকে বল পেয়েছেন লক্ষ্যভেদ করেন এই ওয়েলস লেফট ব্যাক। এরপর আর কোনো গোল না হলে সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে সফরকারীরা।

চলতি মৌসুমের প্রথম ম্যাচে লেস্টার সিটিকে ৪-৩ গোলে হারিয়ে শুভসূচনা করে আর্সেনাল। এছাড়া জয় দিয়ে শুরু করে ব্রাইটনকে ২-০ গোলে পরাজিত করা ম্যানচেস্টার সিটিও। তবে হোঁচট খেয়েছে লিভারপুল ও চেলসি। ওয়াটফোর্ডের সঙ্গে ৩-৩ গোলে ড্র করে লিভারপুল। অন্যদিকে গত মৌসুমের চ্যাম্পিয়ন চেলসি বার্নলির কাছে হেরে যায় ২-৩ ব্যবধানে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved