শিরোনাম
 কেয়া গ্রুপের এমডি খালেক পাঠান গ্রেফতার  অবশেষে টেস্ট দলে মুমিনুল  পোশাক শ্রমিকদের ছুটি শুরু ২৮ আগস্ট  বন্যায় ক্ষতিগ্রস্ত কোনো মানুষ না খেয়ে মরবে না: প্রধানমন্ত্রী
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ২০:২৮:৪৪

রায় পরিবর্তনে প্রধান বিচারপতির ওপর চাপ সৃষ্টি করছে সরকার: মির্জা ফখরুল

সমকাল প্রতিবেদক
সুপ্রিম কোর্টের ষোড়শ সংশোধনী বাতিলের রায় পরিবর্তনে প্রধান বিচারপতির ওপর সরকার চাপ সৃষ্টি করেছে বলে অভিযোগ তুলেছে বিএনপি। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধান বিচারপতির ওপর চাপ সৃষ্টির মাধ্যমে জোর করে এখন রায় পরিবর্তন করানোর জন্য প্রকাশ্যে বলা হচ্ছে।

রোববার নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ডান চোখের অস্ত্রোপচারের পর তার আরোগ্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ও প্রধান বিচারপতি কী করবেন জানি না। কিন্তু বাংলাদেশের জনগণ কখনো এই অন্যায়কে মেনে নেবে না। বাংলাদেশের জনগণ ঐক্যবদ্ধ হয়ে সরকারের সব দুঃশাসনকে পরাজিত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করবে।

একই সঙ্গে প্রধান বিচারপতির বাসভবনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের যাওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন তিনি।

দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে জাতীয়তাবাদী ছাত্রদল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রদলের সভাপতি রাজিব আহসান।

ছাত্রদল সাধারণ সম্পাদক আকরামুল হাসানের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্মমহাসচিব খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, এবিএম মোশাররফ হোসেন, মহানগর বিএনপি নেতা মুন্সি বজলুল বাসিত আনজু, হাবিবুর রশীদ হাবিব, স্বেচ্ছাসেবক দলের শফিউল বারী বাবু, আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, যুব দলের এস এম জাহাঙ্গীর হোসেন, ওলামা দলের শাহ নেসারুল হক প্রমুখ।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved