শিরোনাম
 কেয়া গ্রুপের এমডি খালেক পাঠান গ্রেফতার  অবশেষে টেস্ট দলে মুমিনুল  পোশাক শ্রমিকদের ছুটি শুরু ২৮ আগস্ট  বন্যায় ক্ষতিগ্রস্ত কোনো মানুষ না খেয়ে মরবে না: প্রধানমন্ত্রী
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ১৮:২৪:২৮

স্টেফানোকে ছোঁয়ার অপেক্ষায় রোনালদো

অনলাইন ডেস্ক
স্প্যানিশ সুপার কাপের ফাইনালের প্রথম লেগে মাঠে নামলেই কিংবদন্তি আলফ্রেডো ডি স্টেফানোকে ছুঁয়ে ফেলবেন ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদের হয়ে ম্যাচ খেলার দিকে থেকে স্টেফানো থেকে আপাতত এক কদম দূরে রয়েছেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর এখন পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটির হয়ে ৩৯৫ ম্যাচ খেলে ৪০৭ গোল করেছেন রোনালদো। ৩৯৬ ম্যাচ খেলে তার চেয়ে এক কদম এগিয়ে রয়েছেন স্টেফানো। স্প্যানিশ সুপার কাপের দুই লেগেই খেলার পর স্টেফানোকে ছাড়িয়ে যাবেন সিআর সেভেন।

অবশ্য সবমিলিয়ে রিয়াল মাদ্রিদের হয়ে ম্যাচ খেলার দিক থেকে শীর্ষে দশের বাইরে রয়েছেন স্টেফানো ও রোনালদো। রিয়ালের হয়ে সর্বোচ্চ ৭৪১ ম্যাচ খেলে সবার ওপরে রয়েছেন রোনালদোর স্বদেশি কিংবদন্তি রাউল গঞ্জালেস। তালিকার দশ নম্বরে থাকা হোসে মারিয়া গুতিরেজ খেলেছেন ৫৪২ ম্যাচ।

অবশ্য শিরোপা সংখ্যার দিক থেকে ৩৯৬ ম্যাচে ৩০৭ গোল করা স্টেফানোর চেয়ে কিছুটা পিছিয়ে রয়েছেন রোনালদো। ৮টি লা লিগা, ৫টি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপাসহ ১৭টি ট্রফি জিতেছেন এই কিংবদন্তি তারকা। অন্যদিকে দুটি লা লিগা এবং তিনটি চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে রিয়ালের রোনালদোর শিরোপাসংখ্যা ১৩টি।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved