শিরোনাম
 সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বনদস্যুদের গোলাগুলি  একের পর এক সিইও পদত্যাগ করায় ট্রাম্পের ব্যবসায়ী পরিষদ বিলুপ্ত
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ১৪:৫১:০৩ | আপডেট : ১৩ আগস্ট ২০১৭, ১৫:০৩:০৯

বার্সার 'টার্গেট' ডেম্বেলের ওপর ডর্টমুুন্ডের নিষেধাজ্ঞা!

অনলাইন ডেস্ক
বার্সেলোনা পেতে চায় উসমান ডেম্বেলেকে। অন্যদিকে এই বরুসিয়া ডর্টমুন্ড তারকাও আসতে চান ন্যু-ক্যাম্পে। তবে বার্সার প্রস্তাবে সাড়া দিচ্ছে না জার্মান ক্লাবটি। এটি নিয়ে হয়তো বেজায় চটেছেন ডিম্বেলে। তাইতো কোনো নোটিশ ছাড়াই ডর্টমুন্ডের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে 'নিখোঁজ' হয়ে পড়েছেন। বিষয়টি মোটেই পছন্দ হয়নি বরুসিয়া ডর্টমুন্ডের। যে কারণে পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত ডেম্বেলেকে বহিঙ্কার করেছে জার্মান জায়ান্টরা।

২০ বছর বয়সী ফরাসি তারকা ডেম্বেলে বৃহস্পতিবার থেকে বরুসিয়া ডর্টমুন্ডের অনুশীলনে অনুপস্থিত রয়েছেন। যে কারণে তাকে জরিমানা করার পাশাপাশি সোমবার পর্যন্ত প্রথমে নিষিদ্ধ করেছিল তার দল। এরপর সেটি বৃদ্ধি করে অনির্দিষ্টকালের জন্য ডেম্বেলেকে নিষিদ্ধ করা হয়।

অনির্দিষ্টকালের জন্য নিষেধাজ্ঞা জারি করলেও ডেম্বেলেকে ব্যক্তিগতভাবে অনুশীলন করতে বাধা দেবে না বরুসিয়া ডর্টমুন্ড। এমনটাই জানিয়েছেন ক্লাবটির স্পোর্টস ডিরেক্টর মিচেল জোর্ক, 'গ্রুপের বাইরে অবশ্যই উসমান ডেম্বেলে এককভাবে অনুশীলন করতে পারবে।'

নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর তার জায়গা পূরণে যে কয়জন খেলোয়াড়ের প্রতি চোখ রেখেছে বার্সেলোনা তাদের মধ্যে অন্যতম ডেম্বেলে। এই ফরাসি তারকাকে পেতে ডর্টমুন্ডের সঙ্গে যোগাযোগ করেছিলেন বার্সার প্রতিনিধিরা। তবে জার্মান ক্লাবটির আকাশছোঁয়া দামের প্রস্তাবে সায় দেয়নি স্প্যানিশ জায়ান্টরা।

বরুসিয়া ডর্টমুন্ড এরপর জানিয়ে দিয়েছে, এই মৌসুমে ডেম্বেলের বার্সেলোনায় যাওয়া হচ্ছে না। তবে আশা ছেড়ে দিচ্ছেন না ডেম্বেলে। অন্যদিকে এই তরুণ তারকাকে পেতে বার্সাও চেষ্টা অব্যাহত রেখেছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved