শিরোনাম
 কেয়া গ্রুপের এমডি খালেক পাঠান গ্রেফতার  অবশেষে টেস্ট দলে মুমিনুল  পোশাক শ্রমিকদের ছুটি শুরু ২৮ আগস্ট  বন্যায় ক্ষতিগ্রস্ত কোনো মানুষ না খেয়ে মরবে না: প্রধানমন্ত্রী
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ১৪:১১:২৩

পানির তোড়ে রেলসড়ক ধসে বুড়িমারী-লালমনিরহাট ট্রেন চলাচল বন্ধ

লালমনিরহাট প্রতিনিধি
তিস্তা ও ধরলা নদীর পানির তোড়ে বুড়িমারী স্থলবন্দর-লালমনিরহাট রেলরুটের তিনটি স্থানে লাইনের নিচের মাটি ধসে যাওয়ায় এই রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

রেলসড়ক ধসে যাওয়ায় বুড়িমারী স্থলবন্দরে একটি লোকাল ট্রেন আটকা পড়েছে। অন্য সব ট্রেনের সিডিউল বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন বুড়িমারী রেলওয়ে স্টেশনের মাস্টার আব্দুল মোত্তালেব।

লালমনিরহাট রেলওয়ে বিভাগীয় সদরদফতরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল ইসলাম জানান, শনিবার রাতে পাটগ্রাম ব্র্যাক অফিস এলাকায় ধরলার পানির তোড়ে একটি রেলব্রিজের পাশে বুড়িমারী-পাটগ্রাম রেলসড়কের মাটি ধসে যায়। একই রুটের হাতীবান্ধা রেলওয়ে স্টেশন ও হাতীবান্ধা আলিমুদ্দিন ডিগ্রি কলেজের মাঝামাঝি স্থানে এবং পারুলিয়া-ভোটমারী রেলওয়ে লাইনের মাঝামাঝি স্থানে তিস্তার পানির ধাক্কায় রেলসড়ক ধসে গেছে। এতে এই রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। রেললাইন সংস্কার না করা পর্যন্ত ট্রেন পরিচালনা করা সম্ভব নয়।

লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে ম্যানেজার নাজমুল ইসলাম বলেন, বন্যায় লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর রেলওয়ে রুটের ৭৮ কিলোমিটার এলাকার মধ্যে তিনটি স্থানে রেললাইনের নিচে মাটি ধসে গেছে। একটি লোকাল ট্রেন বুড়িমারী স্থলবন্দরে আটক পড়ে আছে। অন্যসব ট্রেনের সিডিউল বাতিল করা হয়েছে। পানি নেমে যাওয়ার পর ক্ষতিগ্রস্ত স্থানগুলো সংস্কার করে আবার ট্রেন সার্ভিস চালু করা হবে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved