শিরোনাম
 নওগাঁয় ট্রাক উল্টে নিহত ৬  বার্সেলোনায় হামলা: ভ্যানচালককে ধরতে অভিযানে পুলিশ  এবার 'চিফ স্ট্র্যাটেজিস্ট'কে বরখাস্ত করলেন ট্রাম্প  ঢাকায় অস্ট্রেলিয়া ক্রিকেট দল
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ১২:৪৬:৩৫ | আপডেট : ১৩ আগস্ট ২০১৭, ১৮:২৫:৩৬

চট্টগ্রামে লরি চাপায় অটোরিকশা চালকসহ নিহত ৩

চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রাম নগরীর বন্দর থানার নিমতলা এলাকায় কন্টেইনারবাহী লরি চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।
 
নিহতরা হলেন- মো. মোশাররফ হোসেন মুসা (৫০), মো. ওয়াজেদ আলী বাবুল (৪৫) ও অটোচালক মো. জসিম সিকদার (৩৮)। আর আহত দু'জন হলেন মো. সাইদুল (২৬) ও মো. সুজন (২৯)।  রোববার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 
 
চট্টগ্রামে লরি চাপায় অটোরিকশা চালকসহ নিহত ৩
 বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এন মঈনুল ইসলাম সমকালকে জানান, নিমতলা এলাকার পোর্ট কানেকটিং রোড দিয়ে বন্দরের দিকে কন্টেইনারবাহী একটি লরি যাচ্ছিল। পথে কন্টেইনারসহ লরিটি উল্টে পড়ে একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ তিনজনের মৃত্যু হয় এবং এতে আহত হন আরো দু'জন।
 
তিনজনের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের অবস্থা আশঙ্কামুক্ত।
 
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহির সমকালকে জানান, নিহত মুসা রাজধানী ঢাকার উত্তরার আবদুল্লাহপুরের নুর মোহাম্মদের ছেলে, জসিম সিকদার বরগুনার আমতলীর মাদারতলীর আবুল হোসেন সিকদারের ছেলে এবং বাবুল ঢাকার পল্টনের মাজেদ মিয়ার বাড়ির মালিবাগের আবদুল মাজেদ মিয়ার পুত্র।
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved