শিরোনাম
 নায়করাজ রাজ্জাক আর নেই  বন্যার্তদের জন্য অস্ট্রেলিয়ার সমবেদনা  রীড ফার্মা: স্বাস্থ্য সচিবকে হাইকোর্টে তলব  ৩৮ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণের ট্রেন চালু
প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ২২:৩২:৩৫ | আপডেট : ১২ আগস্ট ২০১৭, ২২:৩৪:১১

লেগুনায় আটকে ছাত্রী ধর্ষণ

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের মুক্তাগাছায় লেগুনায় আটকে সপ্তম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে রাতভর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে লেগুনাচালক জয়নাল আবেদীনকে পুলিশ আটক করেছে।

পুলিশ জানায়, ওই মাদ্রাসাছাত্রী তার বাবার সঙ্গে রাগ করে ময়মনসিংহের একটি গাড়িতে উঠে শুক্রবার রাতে মুক্তাগাছায় নামে। মুক্তাগাছা থেকে লেগুনায় চড়ে রাত ১১টায় ময়মনসিংহের টাউন হল মোড়ে যায়। সেখানে লেগুনার চালক জয়নাল আবেদীন তাকে ফুসকা খাওয়ায় এবং আশ্রয় দেওয়ার কথা বলে আটকে রাখে। পরে লেগুনায় আটকে রেখে রাতভর তাকে ধর্ষণ করে। শনিবার সকালে তাকে মুক্তাগাছা থানার সামনে রেখে পালিয়ে যায় চালক। পরে পথচারীরা তাকে থানায় পাঠায়। থানায় মেয়েটির কথা শুনে পুলিশ চালক জয়নাল আবেদীনকে আটক করে। তার বাড়ি মুক্তাগাছা শহরের নতুন বাজার এলাকায়।

মুক্তাগাছা থানার ওসি আখতার মোর্শেদ বলেন, মেয়েটির কথা শুনে চালককে আটক করা হয়েছে। এর সঙ্গে আরও কেউ জড়িত আছে কি-না, তা খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরও বলেন, মেয়ের বাবাকে খবর দেওয়া হয়েছে। তিনি এলে ফরেনসিক টেস্ট করাতে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এর পর জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved