শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ১৯:১০:০২ | আপডেট : ১২ আগস্ট ২০১৭, ১৯:১৬:০১

ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে পড়ায় ১১ রুটে যান চলাচল বন্ধ

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি
পিরোজপুরের ভান্ডারিয়ার চরখালী-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কের ভান্ডারিয়া অংশের মাদার্শী বাজার সংলগ্ন খালের ওপর বেইলি ব্রিজ ভেঙে পড়ে উপকূলীয় ১১ রুটে যান চলাচল বন্ধ হয়ে গেছে।
 
শনিবার ভোরের দিকে মঠবাড়িয়াগামী দু'টি পাথরবোঝাই ট্রাক (পটুয়াখালী ট-১১-০০৬৫ ও পিরোজপুর ট-১১-০২১১) ২টি পাড় হওয়ার সময় প্রায় ২০০ ফুট দীর্ঘ বেইলি ব্রিজটি ভেঙে পড়ে। এ ঘটনায় দুই ট্রাকের চালক ও শ্রমিকরা পালিয়ে যান।
 
ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে পড়ায় ১১ রুটে যান চলাচল বন্ধ
ব্রিজ ভেঙে পড়ায় খুলনা-পিরোজপুর-মঠবাড়িয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কে অন্তত ১১ রুটে সরাসরি যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। স্থানীয়রা জানায়, বেইলি ব্রিজটি ভেঙে যাওয়ায় বরগুনা, পাথরঘাটার, মঠবাড়িয়া সঙ্গে  পিরোজপুর, ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, খুলনাসহ ১১টি রুটে যান চলাচল বন্ধ রয়েছে।
 
এ বিষয়ে পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. ফখরুল ইসলাম জানান, সেতুটি আগে থাকতেই ঝুকিপূর্ণ ছিল। তাই অতিরিক্ত মাল বোঝাই ট্রাক ওঠার কারণে সেতুটি ভেঙে পড়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি উদ্ধারের জন্য বরিশাল থেকে ক্রেন আনার ব্যবস্থা নেওয়া হয়েছে। ট্রাক দুটি অপসারণ করা হবে।
 
ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে পড়ায় ১১ রুটে যান চলাচল বন্ধ
তিনি বলেন, বিপর্যস্ত ব্রিজ মেরামতে এক থেকে দেড় মাস সময় লাগবে। ব্রিজটিতে জাপানি স্টিল ব্যবহার হয়েছে, দক্ষিণাঞ্চলে এ ধরনের উপকরণ না থাকায় ব্রিজ পুনঃপ্রতিস্থাপন কাজ দেরি হবে।
 
দুর্ঘটনার পরপর ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল, ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
 
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved