শিরোনাম
 নায়করাজ রাজ্জাক আর নেই  বন্যার্তদের জন্য অস্ট্রেলিয়ার সমবেদনা  রীড ফার্মা: স্বাস্থ্য সচিবকে হাইকোর্টে তলব  ৩৮ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণের ট্রেন চালু
প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ১৮:৩৩:২৭ | আপডেট : ১২ আগস্ট ২০১৭, ১৯:০০:৫৩

বার্সেলোনায় যোগ দিলেন পাওলিনহো

অনলাইন ডেস্ক
ফিলিপে কৌতিনহো, পাওলো দিবালা এবং উসমান ডিম্বেলে- ট্রান্সফার মৌসুমে এই তিনজনের দিকেই বেশি দৃষ্টি বার্সেলোনার। তবে ইংল্যান্ড, ইতালি এবং জার্মানি থেকে এখনো কোনো সুখবর বয়ে আনতে পারেনি কাতালান বোর্ড। তবে মিডফিল্ডকে শক্তিশালী করার লক্ষ্যে পাওলিনহোকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা।

ডেইলি মেইল পাওলিনহোর বার্সেলোনায় যোগ দেয়ার সংবাদ জানিয়েছে। তবে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা গুয়াংজুর বরাত দিয়ে জানিয়েছে, চুক্তি এখনো চূড়ান্ত হয়নি।

টটেনহ্যামের সাবেক তারকা পাওলিনহোকে চাইনিজ সুপার লিগের দল গুয়াংজু এভারগ্রান্ড থেকে কিনতে ৪০ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে বার্সেলোনাকে। নতুন মৌসুম শুরুর আগেই এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার বার্সায় যোগ দেবেন।

চলতি দলবদলের শুরুতে জুলাইয়ে পাওলিনহোর জন্য ১৭ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডের বিড করেছিল বার্সেলোনা। সেই বিড বিফলে গেলেও শেষ পর্যন্ত দ্বিগুণের বেশি মূল্যে (৩৬.৫ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড) চীনা দলটিতে থেকে এই ব্রাজিলিয়ান তারকাকে কিনতে সক্ষম হয় ন্যু-ক্যাম্পের দলটি।

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব করিন্থিনিয়াস থেকে ১৭ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে পাওলিনহোকে কিনে নেয় টটেনহ্যাম। তবে দুই মৌসুমে হোয়াইট হার্ট লেনের দলটির হয়ে আলো কাড়তে না পারায় ২০১৫ সালে গুয়াংজুর কাছে এই ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে বিক্রি করে দেয় টটেনহ্যাম। দুই মৌসুম পর ফের ইউরোপের শীর্ষ লিগে ফিরলেন পাওলিনহো।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved