শিরোনাম
 নায়করাজ রাজ্জাক আর নেই  বন্যার্তদের জন্য অস্ট্রেলিয়ার সমবেদনা  রীড ফার্মা: স্বাস্থ্য সচিবকে হাইকোর্টে তলব  ৩৮ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণের ট্রেন চালু
প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ১৮:৩২:১৮ | আপডেট : ১২ আগস্ট ২০১৭, ১৮:৩৪:৩৩

বিএনপি ক্ষমতায় যাওয়ার রঙিন খোয়াব দেখছে: ওবায়দুল কাদের

সমকাল প্রতিবেদক
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়কে কেন্দ্র করে বিএনপি ক্ষমতায় যাওয়ার রঙিন খোয়াব দেখছে। তাদের এই খোয়াব কর্পূরের মত দূর হয়ে যাবে। বিদেশিরা যেমন বিএনপিকে ক্ষমতায় বসিয়ে দেয়নি, তেমনি আদালতও তাদের ক্ষমতায় বসিয়ে দেবে না।

শনিবার রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের যৌথ উদ্যোগে আয়োজিত ছাত্র সমাবেশে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন-অর্জন যারা সহ্য করতে পারছে না, তারা আদালতের রায়কে কেন্দ্র করে এই সাফল্য নস্যাতের ষড়যন্ত্রে মেতে উঠেছে। বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে এবং আন্দোলনে ব্যর্থ হয়ে দেশ-বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা নতুন নতুন ইস্যু তৈরি চেষ্টা করছে। এই ষড়যন্ত্র প্রতিহত করতে ছাত্রলীগ নেতাকর্মীদের শপথ নিতে হবে।

ওবায়দুল কাদের বলেন, আদালতের রায়ে বিএনপি নেত্রী খালেদা জিয়ার ও ব্যরিস্টার মওদুদ আহমদের বাড়ি যখন হাতছাড়া হয়, তখন আদালত নিরপেক্ষ থাকে না! কিন্তু যখন আদালতের কোন রায় বিএনপির পক্ষে যায়, তখন তারা ‘আদালত নিরপেক্ষ’ বলে লাফালাফি করে।

তিনি বলেন, খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করে মওদুদ আহমদ এরশাদের মন্ত্রী হয়েছিলেন। এই বহুরূপী মওদুদের পরামর্শ নিয়ে বিএনপি আগেই অর্ধেক ডুবে গেছে, বাকি অর্ধেকটুকুও ডুবে যাবে।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সামনে কঠিন চ্যালেঞ্জ অতিক্রম করতে হবে। ষড়যন্ত্রের খুঁটি কোথায় তা আমরা জানি। জনগণের মধ্যে যাদের খুঁটি নেই, তারাই ষড়যন্ত্র করার জন্য খুঁটি খোঁজে। জনগনের মধ্যে বিএনপির খুঁটি থাকলে তারা ষড়যন্ত্র করত না। দলভারি করতে অনুপ্রবেশকারীদের সংগঠনে না নিয়ে ছাত্রলীগকে সুনামের ধারায় ফিরিয়ে আনতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাসাদক নজরুল ইসলাম বাবু, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারি একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন প্রমুখ।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved