শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ১৮:২৮:০৩

নার্সকে মারধর, বাবাসহ ছাত্রলীগ নেতা আটক

রাজশাহী ব্যুরো
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের এক সিনিয়র নার্সকে মারপিট করার অভিযোগে বাবাসহ স্থানীয় ছাত্রলীগের এক নেতাকে আটক করেছে পুলিশ। এর আগে নার্সরা আড়াই ঘণ্টা কর্মবিরতি পালন করেন।

শনিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, রাজশাহীর মতিহার থানার হরিয়ান ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হিমেল ও তার বাবা জাহাঙ্গীর আলম। 

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, শনিবার সকাল ৯টার দিকে ছাত্রলীগ নেতা হিমেলকে সঙ্গে নিয়ে বাবা জাহাঙ্গীর আলম হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন তার মেয়েকে দেখতে যান। এসময় হিমেল দায়িত্বরত নার্সদের কাছে বোনের চিকিৎসার খোঁজ-খবর নিতে যান। এক পর্যায়ে হিমেল ও নার্সদের মধ্যে কথা কাটাকাটির জেরে ফেরদৌসি খাতুন নামের এক নার্সের ওপর হিমেল চড়াও হন। এতে ক্ষিপ্ত হয়ে ওই নার্স হিমেলের গালে চড় দেন। এতে হিমেল উত্তেজিত হয়ে ফেরদৌসি খাতুনকে ধাক্কাধাক্কি শুরু করেন। একপর্যায়ে হিমেলের বাবা ফেরদৌসি খাতুনকে চড়-থাপ্পড় মারতে শুরু করেন।

এই ঘটনার প্রতিবাদে নার্সরা আড়াই ঘণ্টা কর্মবিরতি পালন করেন। পরে হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তার হস্তক্ষেপে পুলিশ হিমেল এবং তার বাবা জাহাঙ্গীর আলমকে আটক করলে পরিস্থিতি শান্ত হয়।

হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মোতাহার হোসেন জানান, তার সঙ্গে নার্সরা সকাল ১১ টার দিকে দেখা করে ফেরদৌসি খাতুনকে মারপিট এবং খারাপ আচরণের বিচার দাবি করেন। এসময় তিনি নার্সদের কথা শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। পরে দুপুর ১২টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘নার্সকে মারপিট ও খারাপ আচরণের কারণে বাবা-ছেলেকে আটক করা হয়েছে। এখন হাসপাতালের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।’

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved