শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ১৭:৩২:৪৫

খুলনায় ২২ কোটি টাকার কোকেনসহ আটক ৬

খুলনা ব্যুরো
খুলনার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে প্রায় সোয়া দুই কেজি কোকেন উদ্ধার করেছে র‌্যাব-৬।

শুক্রবার রাতে খুলনা মহানগরী, জেলার দাকোপ ও রূপসা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই কোকেন উদ্ধার এবং ৬ ব্যক্তিকে আটক করা হয়।

উদ্ধার হওয়া কোকেনের মূল্য প্রায় সাড়ে ২২ কোটি টাকা। খুলনায় কোকেনের ব্যবহার বা কোকেন আটকের ঘটনা এটাই প্রথম।

আটক হওয়া ব্যক্তিরা হচ্ছেন- মাদক চক্রের রিং লিডার আরিফুর রহমান সগির, সোহেল রানা, মোঃ আরিফুর রহমান বাবু,  বিকাশ চন্দ্র মন্ডল,  ফজলুর রহমান ফকির, এরশাদ আলী বিশ্বাস এবং বিকাশ চন্দ্র বিশ্বাস।

শনিবার দুপুরে র‌্যাব-৬ এর সদর দফতরে এক প্রেস ব্রিফিংয়ে অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদে বৃহস্পতিবার রাতে নগরীর ময়লাপোতার মোড় এলাকা থেকে ২৩০ গ্রাম কোকেনসহ মো. সোহেল রানাকে আটক করা হয়। পরে সোহেলকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় আরিফুর রহমান ছগির নামের এক ব্যক্তির কাছ থেকে এটা কিনেছেন। পরে র‌্যাব অভিযান চালিয়ে গগণবাবু রোডের ৪ তলা একটি বাড়ি থেকে আরিফুর রহমান ছগির (৬০) কে  আটক করে। পরে র‌্যাব কার্যালয় নিয়ে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। 

তিনি জানান, ছগিদের দেওয়া তথ্যে জেলার দাকোপ উপজেলার চালনা বাজার এলাকায় অভিযান চালিয়ে  বিকাশ মন্ডল (৫৫) ও ফজলুর রহমান ফকির (৩৭) কে গ্রেফতার করা হয়। পরে তাদের তথ্যে এসএম এরশাদ হোসেন নামের আরও একজনকে আটক করা হয়। তারা জানায়, কোকেনের বাকি চালান বিকাশ নামের আরেক ব্যক্তির কাছে রয়েছে।

পরে তাদের নিয়ে রাত ৩টায় খুলনা রুপসা উপজেলার রাজাপুর পপুলার জুট মিলের সামনের একটি ভাড়া বাসা থেকে  বিকাশ চন্দ্র বিশ্বাসকে আটক করা হয় এবং তার বাড়ি থেকে তিনটি পলিথিনের প্যাকেট উদ্ধার করা হয়। যার মধ্যে ২ কেজি ২০ গ্রাম কোকেন পাওয়া যায়।

র‌্যাব-৬ এর অধিনায়ক জানান, মূলত আরিফুর রহমান সগিরই মাদক বিক্রি চক্রের মূল হোতা। তার কাছ থেকেই কোকেন বিভিন্ন স্থানে ছড়িয়ে যাচ্ছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved