শিরোনাম
 নায়করাজ রাজ্জাক আর নেই  বন্যার্তদের জন্য অস্ট্রেলিয়ার সমবেদনা  রীড ফার্মা: স্বাস্থ্য সচিবকে হাইকোর্টে তলব  ৩৮ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণের ট্রেন চালু
প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ১৬:৫২:১৬ | আপডেট : ১২ আগস্ট ২০১৭, ১৭:১৭:০৬

নাবালকের সঙ্গে তরুণীর ফুলশয্যা, ক্ষুব্ধ জনতা

অনলাইন ডেস্ক
ভারতের একটি টিভি সিরিয়ালে নাবালক ছেলের সঙ্গে এক তরুণীর বিয়ের পর ফুলশয্যার ঘটনা দেখানোকে কেন্দ্র করে ক্ষুব্ধ হয়েছে সচেতন দর্শক ও জনতা। প্রতিবাদ জানিয়েছেন অনেকে। কেউ-কেউ এটিকে সামাজিক শালীনতাবিরোধী বলে উল্লেখ করে সমালোচনা করেছেন কঠোর ভাষায়।
 
নাবালকের সঙ্গে তরুণীর ফুলশয্যা, ক্ষুব্ধ জনতা
জি-নিউজের খবরে বলা হয়, '‍পেহরেদার পিয়া কি'‍ নামে হিন্দি সিরিয়ালে ১০ বছর বয়সী এক বালকের সঙ্গে প্রাপ্তবয়স্ক ‌কনের বিয়ে হয়। পরে তাদে  ফুলশ‌য্যা দেখানো হয়েছে। সামনে তাদের লন্ডনে মধুচন্দ্রিমাও দেখানোর কথা রয়েছে। আর এতেই ক্ষোভে ফেটে পড়েছেন দর্শকরা।
 
নাবালকের সঙ্গে তরুণীর ফুলশয্যা, ক্ষুব্ধ জনতা
ইতোমধ্যে সিরিয়ালটির প্রতিবাদ জানিয়ে ৫০ হাজার স্বাক্ষর জমা পড়েছে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী স্মৃতি ইরানির কাছে। পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য কেন্দ্রীয়মন্ত্রী স্মৃতি ইরানি ব্রডকাস্টিং কন্টেন্ট কমপ্লেন্টস কাউন্সিলকে (BCC) নির্দেশ দিয়েছেন। যদি সিরিয়ালটি সত্যিই দেখার অ‌‌যোগ্য হয় তাহলে সিরিয়ালটি বন্ধের নির্দেশও দেওয়া হতে পারে।
 
তবে দর্শকরা ধারাবাহিকের পুরো গল্প না জেনে অকারণেই প্রতিবাদ জানাচ্ছেন বলে দাবি '‍পেহরেদার পিয়া কি'‍ -র মুখ্য চরিত্র তেজস্বী প্রকাশ। এই ধারাবাহিকে তেজস্বীর সঙ্গে অভিনয় করছেন শিশু শিল্পী আফান খান। আফানই এই ধারাবাহিকে তেজস্বীর নাবালক স্বামী।
 
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved