শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ১৪:১০:৫১ | আপডেট : ১২ আগস্ট ২০১৭, ১৪:৩৫:১৯

'নিভে গেল' টিউবলাইট, ৩২.৫ কোটি রুপি গুণতে হচ্ছে সালমানকে

অনলাইন ডেস্ক
তার ‘টিউবলাইট’ মন জয় করতে পারেনি দর্শকদের। বজরঙ্গী ভাইজানের পর কবীর খান-সালমান খান জুটি দর্শকদের মাতাবে বলেই মনে করেছিলেন সিনেমা সমালোচকরা। কিন্তু, চিনা অভিনেত্রী ঝু ঝু, সোহেল খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেও শেষ পর্যন্ত সিলভার স্ক্রিনে জ্বলে উঠতে পারে নি 'টিউবলাইট'।

টিউবলাইটের এই নিভে যাওয়ার ফলে ডিস্ট্রিবিউটররা বেশ ক্ষতির সম্মুখীন হয়েছেন। তাই বলিউড সুপারস্টার সালমান খানকে গুণতে হচ্ছে ৩২ কোটি ৫ লাখ রুপি। এনএইচ স্টুডিওস-এর শ্রেয়শ হিরাওয়াতকে এই অর্থ ফেরত দিতে হচ্ছে সালমানকে।

এ বছরের জুলাইয়ে তাই শ্রেয়শ হিরাওয়াত-এর সঙ্গে এ বিষয়ে কথা হয় সালমানের বাবা সেলিম খানের। ওই সময় ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ে বিদেশে ছিলেন সালমান। মুম্বাই ফেরার পর ডিস্ট্রিবিউটরকে ৩২ কোটি ৫ লাখ রুপি ফেরত দিচ্ছেন বলে শোনা যাচ্ছে।

বিভিন্ন গণমাধ্যমের খবর, যাব হ্যারি মেট সেজাল-এর জন্যও শ্রেয়শ হিরাওয়াতের ক্ষতি হয়েছে প্রায় ৫০ কোটি রুপি। এবার শাহরুখ খানও কি ওই ডিস্ট্রিবিউটরকে অর্থ ফেরৎ দেবেন? সেই প্রশ্নই উঠছে বলিউড পাড়ায়। সূত্র: টাইমস আব ইন্ডিয়া 

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved