শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ১২:২২:৪০ | আপডেট : ১২ আগস্ট ২০১৭, ২০:৫৫:৫১

উপেক্ষিতই রইলেন মিরাজ, ত্রিনবাগোর জয়

অনলাইন ডেস্ক
প্রথমবারের মতো বিদেশি লিগে স্বপ্ন ও রোমাঞ্চ নিয়ে দেশ ছেড়েছিলেন মেহেদী হাসান মিরাজ। তবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সেই স্বপ্ন এখনো অধরাই রয়ে গেল বাংলাদেশের তরুণ উদীয়মান অলরাউন্ডারের। এই নিয়ে টানা চতুর্থ ম্যাচে ত্রিনবাগো নাইট রাইডার্সের একাদশে জায়গা হয়নি মিরাজের। 

বাংলাদেশ সময় শনিবার সকালে তাকে ছাড়াই জয়ে ফিরেছে ত্রিনবাগো। বাংলাদেশ সময় শনিবার সকালে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বিপক্ষে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে শাহরুখ খানের দল।আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে গায়ানা অ্যামাজন ওয়ারিওর্স। জবাবে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেট ও ৬ বল হাতে রেখেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় ত্রিনবাগো নাইট রাইডার্স। চার ম্যাচে এটি ত্রিনবাগোর তৃতীয় জয়।

১৫৭ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম বলেই ব্রেন্ডন ম্যাককালামের উইকেট হারায় ত্রিনবাগো নাইট রাইডার্স। তবে দ্বিতীয় উইকেটে কলিন মুনরো ও সুনিল নারিন ৭৯ রানের দারুণ জুটি গড়ে দলকে ম্যাচে ফিরিয়ে আনেন। দলীয় ৭৯ রানের মাথায় নারিন এবং ১০৬ রানের মাথায় ডোয়াইন ব্রাভো ফিরে গেলেও সমস্যা হয়নি ত্রিনবাগোর। চতুর্থ উইকেটে দিনেশ রামদিন ও মুনরো ৩৪ বলে ৫৬ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন।

ত্রিনবাগোর হয়ে ৪৭ বলে ৫টি করে চার-ছক্কায় ৭০ রানের অপরাজিত ইনিংস খেলেন। রামদিন ২৩ বলে ৩টি করে চার-ছক্কায় ৪২ রান করেন। নারিন ২৩ ও ব্রাভো করেন ১৭ রান।

গায়ানার হয়ে স্টিভেন জ্যাকবস, সোহেল তানভির ও রোশন প্রিমাস একটি করে উইকেট নেন।

এর আগে শাদাব খান ও নারিনের বোলিং তোপে পড়ে বড় সংগ্রহ গড়তে ব্যর্থ হয় গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। গায়ানার হয়ে চ্যাডউইক ওয়ালটন ৩৬, মার্টিন গাপটিল ২৪ ও প্রিমাস ২৩ রান করেন।

ত্রিনবাগোর হয়ে শাদাব ২৮ রান দিয়ে ৪ উইকেট নেন। নারিন নেন দুটি উইকেট। অপর উইকেটটি নেন কেভন কুপার।

প্রসঙ্গত, সিপিএলে খেলার জন্য ১৫ আগস্ট পর্যন্ত ছাড়পত্র পেয়েছেন মেহেদী হাসান মিরাজ। ত্রিনবাগোর হয়ে আগামী ম্যাচে খেলতে না পারলে পূর্ণ হতাশা নিয়েই অস্ট্রেলিয়া সিরিজের জন্য দেশে ফিরতে হবে এই টাইগার অলরাউন্ডারকে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved