শিরোনাম
 সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বনদস্যুদের গোলাগুলি  একের পর এক সিইও পদত্যাগ করায় ট্রাম্পের ব্যবসায়ী পরিষদ বিলুপ্ত
প্রকাশ : ১১ আগস্ট ২০১৭, ১০:২৮:০৬

উঠতি অভিনেত্রীকে যৌন প্রস্তাব, পরিচালকের বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক
এবার উঠতি এক অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ফেঁসে যাচ্ছেন পরিচালক। মরাঠি পরিচালক আপ্পা পাওয়ারের বিরুদ্ধে যৌন হয়রানির এ অভিযোগ করা হয়েছে। 

পুণের কেলেওয়ারি এলাকায় দীর্ঘ দিন ধরেই চিরাগ নামের একটি স্টুডিওর মালিক আপ্পা। এদিকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন পেশায় নৃত্যশিক্ষক ওই উঠতি তারকা। বেশ কয়েকটি মিউজিক ভিডিও ও ডান্স শো পরিচালনাও করেছেন তিনি। 

গত ৪ অগস্ট এক পরিচিতের মাধ্যমে আপ্পা পাওয়ারের বিষয়ে জানতে পারেন ওই তরুণী। তার ভাষ্য, আপ্পা পাওয়ার তার নির্মিতব্য দু’টি মরাঠি সিনেমার জন্য নতুন মুখ খুঁজছেন জানার পর যোগাযোগ করি। এরপর ৬ অগস্ট স্টুডিওতে যেতে বলেন তিনি। ওইদিন স্টুডিওতে আরও দুই প্রযোজকও উপস্থিত ছিলেন। স্ক্রিন টেস্টের পর অভিযুক্ত পরিচালকের সহকারী আমাকে জানান,  ছবি দুটির সেকেন্ড লিডে সুযোগ পেয়েছি আমি। এরপর আপ্পা পাওয়ার নিজের ঘরে ডেকে পাঠান। সেখানে এক পর্যায়ে আমাকে শারিরীক সম্পর্কের প্রস্তাব দেওয়া হয়। 

ওই উঠতি অভিনেত্রীর দাবি, আমাকে বলা হয়, প্রস্তাব মেনে নিলে ছবির লিড রোলে নেওয়া হবে। এরপর কাঁদতে কাঁদতে ঘর ছেড়ে বেরিয়ে যাই আমি।

পরে পুণের ওয়াকার পুলিশ স্টেশনে ওই পরিচালকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ জানিয়েছে, আপ্পা পাওয়ারের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা রুজু করা হয়েছে। অভিযোগ দায়েরের পর থেকেই পলাতক তিনি। সূত্র: মিডডেডটকম

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved