শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ১০ আগস্ট ২০১৭, ১২:৫৯:৫৮ | আপডেট : ১০ আগস্ট ২০১৭, ১৩:১৫:৫৮

পরীমণি বললেন, 'ওহে জোয়ান, তোমার বদলে যাওয়া স্বভাব'

অনলাইন ডেস্ক
'ওহে জোয়ান, তোমার বদলে যাওয়া স্বভাব' বলে কাব্যিক ভাব প্রকাশ করেছেন বর্তমান ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি।
 
বুধবার দিনগত রাতে তার ভেরিফাইড অফিসিয়াল ফেসবুক পেজে এমনটাই ভাব প্রকাশ করেছেন তিনি।
 
পরীমণি লিখেছেন, "ওহে জোয়ান, তোমার বদলে যাওয়া স্বভাব। আমার খোপার ঝড়ে যাওয়া বেলীর এক টুকরো শুকনো পাপড়ির কনা মাত্র..."
 
পরীমণি বললেন, 'ওহে জোয়ান, তোমার বদলে যাওয়া স্বভাব'
শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন পরীমণি অভিনীত প্রথম চলচ্চিত্র। কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের রানা প্লাজা চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে। পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন পরিচালিত পাগলা দিওয়ানা ও দরদিয়া, এস এ হক অলীকের আরো ভালোবাসবো তোমায় চলচ্চিত্রে অভিনয় করেন। 
 
২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার অন্যান্য চলচ্চিত্রগুলো হল- মনজুড়ে তুই, ইনোসেন্ট লাভ, লাভার নাম্বার ওয়ান, নগর মাস্তান, মহুয়া সুন্দরী। ২০১৬ সালে মুক্তি পায় মন জানে না মনের ঠিকানা ও পুড়ে যায় মন। 
 
২০১৭ সালে মুক্তি পায় কত স্বপ্ন কত আশা, আপন মানুষ ও শফিক হাসানের ধূমকেতু। আরো রয়েছে শামীমুল ইসলামের- আমার প্রেম আমার প্রিয়া, গিয়াসউদ্দিন সেলিমের স্বপ্ন জাল, মালেক আফসারীর অন্তর জ্বালা, ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী রক্ত, দেবাশীষ বিশ্বাসের মন জ্বলে এবং সৈকত নাসিরের পাষাণ, নদীর বুকে চাঁদ, সোনা বন্ধু এবং বুকের মাঝে প্রেমের আগুন। জনপ্রিয় এই অভিনেত্রী বেশ কয়েকটি টিভি বিজ্ঞাপনেও মডেল হয়েছেন।
 
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved