শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৭, ২০:০৮:২১ | আপডেট : ১০ আগস্ট ২০১৭, ০১:০৪:৩৩

অটোরিকশায় ট্রেনের ধাক্কা, প্রাণ গেলো ৭ জনের

জামালপুর প্রতিনিধি
জামালপুর শহরের চন্দ্রা এলাকায় বিজিপি ক্যাম্পের সামনে লেবেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও যাত্রীসহ ৭ জন নিহত হয়েছেন। তারা হলেন- ছানোয়ার হোসেন (২৮), মীর হোসেন (৩০), ইস্তাজ আলী (৪০), সালেহা বেগম (৫০), হোসেন আলী (৫০), ফরিদুল হক (৪২) ও অটোরিকশা চালক আ. রহিম। 
 
বুধবার বিকেল সাড়ে ৫টার দিকের এ দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছেন। আহত গুলু মিয়াকে (৪৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ২৫৫ নম্বর লোকাল ট্রেনটি বিকেল সাড়ে ৫টার দিকে জামালপুর বিজিপি ক্যাম্পের লেবেল ক্রসিং অতিক্রমকালে যাত্রীবাহী একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা যাত্রী ছানোয়ার হোসেন ঘটনাস্থলেই নিহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে মীর হোসেন, ইস্তাজ আলী ও আ. রহিমের মৃত্যু হয়। 
আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান সালেহা বেগম ও হোসেন আলী। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় ফরিদুল হকের। নিহত আ. রহিমের বাড়ি জামালপুর শহরের কম্পপুর এলাকায়। মীর হোসেনের বাড়ি পৌর শহরের চন্দ্রা এলাকায়, ইন্তাজ আলী ও হোসেন আলীর বাড়ি সদর উপজেলার বাঁশচড়া এলাকায় এবং সালেহা বেগমের বাড়ি শহরের শাহপুর এলাকায়। 
 
জামালপুর রেলওয়ে পুলিশের ওসি নাসিরুল ইসলাম মজুমদার সমকালকে বলেন, লেবেল ক্রসিংয়ে কোনো গেট ব্যারিয়ার নেই। নেই কোনো গেটম্যান। তাছাড়া লাইন সংলগ্ন এলাকায় অনেক অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান গড়ে উঠেছে। যে কারণে প্রায়ই ছোট-বড় দুর্ঘটনা ঘটছে। 
 
তিনি জানান, ঘটনাস্থল থেকে ছানোয়ার হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অন্যদের লাশ হাসপাতাল থেকে স্বজনরা নিয়ে গেছে। 
 
এদিকে জেলা প্রশাসক আহামেদ কবীর সমকালকে জানান, এ ঘটনা তদন্তে এডিসি জেনারেল রাসেল সাবরিনকে আহ্বায়ক করে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৭ দিনের মধ্যে জেলা প্রশাসক বরাবর তদন্ত প্রতিবেদন পেশ করবে। 
 
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved