শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৭, ১২:০০:৫৭ | আপডেট : ০৯ আগস্ট ২০১৭, ১২:৩৮:২০

সেন্সর বোর্ডকে ধন্যবাদ দিলেন ফারুকী

অনলাইন ডেস্ক
বহুল আলোচিত-সমালোচিত ছবি 'ডুব' সেন্সর বোর্ডের ছাড়পত্র পেতে যাচ্ছে। আর এ জন্য ছবিটির পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী সেন্সর বোর্ডকে ধন্যবাদ জানিয়েছেন।
 
সেন্সর বোর্ডের সচিব জালাল উদ্দিন মুন্সি 'ডুব' ছবির ছাড়পত্র দেওয়ার বিষয়টি সাংবাদিকদের জানান। এখন সেন্সর বোর্ডের চেয়ারম্যান অফিসিয়াল স্বাক্ষর শেষ হলেও আনুষ্ঠানিকভাবে ছাড়পত্র পাওয়ার প্রক্রিয়া সম্পন্ন হবে। 
 
সেন্সর বোর্ডকে ধন্যবাদ দিলেন ফারুকী
এ বিষয়ে মঙ্গলবার দিনগত রাতে মোস্তফা সরয়ার ফারুকী তার ভেরিভাইড ফেসবুকে 'ডুব' ছবির পোস্টার শেয়ার করে লেখেন, "ওকে, আপনাদের মতো আমরাও জানতে পেরেছি 'ডুব' এর সেন্সর ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত হয়েছে। আশা করছি দ্রুতই আমরা সার্টিফিকেট হাতে পাবে। এই দীর্ঘ অপেক্ষার সময়ে আপনাদের সমর্থন আমাদের স্পিরিট ঠিকঠাক রেখেছে। আপনাদের ধন্যবাদ। সেন্সর বোর্ডকে ধন্যবাদ। সরকারের সংশ্লিষ্ট মহলকে ধন্যবাদ। এই খুশির খবরে, কাল বা পরশু আপনাদের জন্য উপহার হিসাবে আসছে ডুব ছবির একমাত্র গান চিরকুটের গাওয়া 'আহা জীবন'-এর লিরিক ভিডিও। সবাই ভালো থাকবেন।"
 
সেন্সর বোর্ডকে ধন্যবাদ দিলেন ফারুকী
ছবিটি নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জীবনী নিয়ে নির্মিত হয়েছে এবং হুমায়ূন পরিবারের কোনো অনুমতি নেওয়া হয়নি বলে অভিযোগ তুলেন হুমায়ূনের স্ত্রী মেহের আফরোজ শাওন। ছবিটি নির্মাণের প্রতিবাদ ও সেন্সর বোর্ড ছাড়াপত্র না দিতে আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলনও করেছিলেন শাওন।
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved