শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১৩:৫৯:১৪

শাহরুখের গানে ভিডিও পরিচালক বাংলাদেশের শমি

অনলাইন ডেস্ক
বলিউড কিং শাহরুখ খান ও ড্যাশিং নায়িকা আনুশকা শর্মা অভিনীত নতুন ছবি ‘জব হ্যারি মেট সেজাল’ মুক্তি পেয়েছে সম্প্রতি। ইমতিয়াজ আলী পরিচালিত ছবিটিতে ‘ফুরর’ শিরোনামে একটি গানের ভিডিও পরিচালনা করেছেন বাংলাদেশের শমি পাটওয়ারি ও বলিউডের মিখাইল মেহরা।

গানটিতে কণ্ঠ দিয়েছেন মোহিত চৌহান ও তুষার যোশি। ‘ফুরর’-এর সংগীত পরিচালক প্রীতম ও যুক্তরাষ্ট্রের র‌্যাপার ডিপলো। বৃহস্পতিবার সনি মিউজিক ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তির পর এরই মধ্যে গানটির ভিউয়ার ১ কোটি ছাড়িয়েছে। নিজের ফেসবুক ওয়ালে গানটির ভিডিও শেয়ার করার পর থেকেই শমিও ভাসছেন প্রশংসার বন্যায়। এর আগে ২৩ জুলাই শুটিংয়ের সময় শাহরুখ ও ডিপলোর সঙ্গে তোলা ছবি শেয়ার করেন তিনি।

১৯৮২ সালে ঢাকায় জন্ম নেওয়া শমি ১৯৯০ সালে বাবা মিজানুর পাটওয়ারি ও মা শামীমা পাটওয়ারির সঙ্গে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। কম্পিউটার সায়েন্সে পড়াশোনা করে মিউজিক ভিডিও নির্মাণে জড়িয়ে পড়েন। সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রও বানিয়েছেন তিনি। বিয়ন্স নোলসের ‘নো অ্যাঞ্জেল’ গানের ভিডিওর সিনেমাটোগ্রাফার ও ব্রুনো মার্সের একটি গানের সংগীতায়োজকও ছিলেন শমি।

‘ফুরর’ গানের আগেও র‌্যাপার ডিপলোর সঙ্গে কাজ করেছেন। ভলভো, পেপসি ও নাসার মতো প্রতিষ্ঠানের সঙ্গেও কাজ করেছেন তিনি। স্ত্রী পুনম পাটওয়ারির প্রযোজনায় কক্সবাজারের সার্ফার জাফর আলমকে নিয়ে নির্মাণ করেছেন প্রামাণ্যচিত্র। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা হওয়ার স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছেন এ মেধাবী বাংলাদেশি।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved