শিরোনাম
 সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বনদস্যুদের গোলাগুলি  একের পর এক সিইও পদত্যাগ করায় ট্রাম্পের ব্যবসায়ী পরিষদ বিলুপ্ত
প্রকাশ : ০৭ আগস্ট ২০১৭, ২১:৪১:৩৫

ময়মনসিংহে ঘুষের টাকাসহ শিক্ষা কর্মকর্তা গ্রেফতার

সমকাল প্রতিবেদক
ঘুষ নেওয়ার সময় হাতেনাতে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলামকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার স্থানীয় জাহাঙ্গীর আলমের কাছ থেকে ১০ হাজার টাকা ঘুষ নেওয়ার সময় দুদক পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে একটি বিশেষ টিম তাকে গ্রেফতার করে।

ঘুষ গ্রহণে সহযোগিতা করায় উপজেলা শিক্ষা অফিসের উচ্চমান সহকারী উত্তম কুমার কর ও অফিস সহকারী এবিএম সিদ্দিকুর রহমানকেও গ্রেফতার করা হয়। পরে আনোয়ারুলের কক্ষ তল্লাশি করে ১ লাখ ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়। এ টাকার বৈধ উৎস জানাতে ব্যর্থ হয়েছেন তিনি।

সূত্র জানায়, সোমবার দুদকের ময়মনসিংহ সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মাসুদুর রহমান বাদী হয়ে ওই তিনজনকে আসামি করে গফরগাঁও থানায় মামলা করেন। মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করা হবে।

দুদক সূত্র জানায়,২০১৬-১৭ অর্থবছরে গফরগাঁও উপজেলার বরবরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ‘বিদ্যালয়ভিত্তিক বার্ষিক উন্নয়ন কর্মপরিকল্পনা’ কার্যক্রম বাস্তবায়নের আওতায় ৪০ হাজার টাকা বরাদ্দ পায়। ওই টাকা অনুমোদনের জন্য গত বছরের ২৮ জুন আনোয়ারুলের কাছে আবেদন পেশ করা হলে ১০ হাজার টাকা ঘুষ দাবি করেন। বিষয়টি দুদককে জানালে সোমবার তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved