শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ০৭ আগস্ট ২০১৭, ২১:৩৪:৪৬ | আপডেট : ০৭ আগস্ট ২০১৭, ২১:৪৯:২৯

রুবির ভিডিও বার্তা নিয়ে যা বললেন সালমানের মা

অনলাইন ডেস্ক
জনপ্রিয় নায়ক সালমান শাহ'র মৃত্যুর রহস্য নিয়ে এক অনলাইন ভিডিও বার্তায় বোমা ফাটিয়েছেন সালমান হত্যা মামলার অন্যতম এজাহারভুক্ত আসামি আমেরিকা প্রবাসী বাংলাদেশি রাবেয়া সুলতানা রুবি। 
 
সেই ভিডিও বার্তাটি সোমবার ভাইরাল হয়ে যায়। এ নিয়ে বিশেষ করে বাংলাদেশি ও বাংলা ভাষাভাষী মানুষের মধ্যে ২১ বছর পর ফের নতুন করে সালমান মৃত্যুর রহস্য ভীষণভাবে আলোচনায় আসলো।
 
ওই ভিডিও বার্তায় রাবেয়া সুলতানা রুবি বলেন, সালমান শাহকে হত্যা করা হয়েছিল। সে আত্মহত্যা করেনি। 
 
রুবির স্বামী জ্যানলিন চ্যান, ছোট ভাই রুমী, সালমান শাহর স্ত্রী সামিরাসহ বেশ কয়েকজন এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত জানিয়ে তিনি নিজেকে নির্দোষ দাবি করেন।ভিডিওতে তাকে বেশ আতঙ্কগ্রস্ত দেখা গেছে। এ সময় নিজেকে বাঁচানোর আকুতি জানান রুবি। তবে কোথা থেকে ভিডিওটি আপলোড করেছেন তা বলেননি তিনি।
 
ভিডিওতে তিনি বলেন, সালমান শাহ্ আত্মহত্যা করেনি, সে খুন হয়েছে। আমার হাজব্যান্ড আমার ভাইকে দিয়ে এটা করিয়েছে। সামিরার ফ্যামিলি এটা করিয়েছে আমার ভাইকে দিয়ে। বাকিরা সব চাইনিজ মানুষ। আমি রুবি, এখানে ভেগে এসেছি। এই কেস (মামলা) যেন শেষ না হয়। আমি যেভাবে পারি ঠিকমতো যেন সাক্ষী দিতে পারি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমাকেও খুন করার চেষ্টা করা হচ্ছে। দয়া করে আমার জন্য দোয়া করেন, আমি ভালো নাই। আমি কী করব আমি জানি না, শুধু এইটুকু জানি- সালমান শাহ্ মানে ইমন আত্মহত্যা করেনি। তাকে সামিরা, আমার স্বামী ও সামিরার পরিবারের সবাই মিলে খুন করেছে। প্লিজ কিছু করেন।
 
সালমানের মা নীলা চৌধুরীকে উদ্দেশ্য করে রাবেয়া সুলতানা রুবি বলেন, নীলা ভাবি, আপনার ছেলেকে খুন করা হয়েছে। আমি ভেগে আসছি। না হলে ওরা সবাই মিলে আমাকেও মেরে ফেলতো।
 
রুবির ওই ভিডিও বার্তা নিয়ে সালমানের মা নীলা চৌধুরী সোমবার ইংরেজি বর্ণে লেখা বাংলায় একাধিক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘প্রিয় দেশবাসী। আমাকে সাহায্য করুন। দেখুন, রুবি সুলতানার স্বীকারোক্তি। কীভাবে সালমানকে হত্যা করা হয়েছে। যেভাবে পারেন এফবিআইকে জানান, বাংলাদেশের সব চ্যানেলকে অনুরোধ করছি রুবির স্বীকারোক্তিটা চালিয়ে দেন।’
 
নীলা চৌধুরী বলেন ‘প্রিয়জন, খেয়াল রাখবেন এই নিউজের পর অনেকে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করবে। শান্তভাবে কাজ করবে।’ 
 
রুবির ভিডিও বার্তা নিয়ে যা বললেন সালমানের মা
সালমানের স্ত্রী সামিরা ও তার পরিবার যেন দেশ থেকে পালিয়ে যেতে না পারে সে দিকেও নজর দিতে অনুরোধ জানিয়েছে প্রয়াত নায়ক সালমানের মা নীলা।
 
উল্লেখ্য, রাবেয়া সুলতানা রুবির সঙ্গে সালমান পরিবারের ঘনিষ্ঠতা ছিল। রুবিকে সালমান শাহ খালা বলে ডাকতেন। সালমানের রহস্যজনক মৃত্যুর পর অভিযোগের তীর রুবির দিকে তীব্রভাবে উঠে। একপর্যায়ে রুবি আমেরিকায় পাড়ি জমান।
 
১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহ'র মৃত্যু হয়। তখন জনপ্রিয় এ নায়কের বাবা কমরউদ্দিন আহমেদ চৌধুরী একটি অপমৃত্যুর মামলা করেন। এরপর ১৯৯৭ সালের ১৯ জুলাই রিজভি আহমেদ নামে এক যুবকের বিরুদ্ধে বাসায় অনধিকার প্রবেশের অভিযোগ এনে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন সালমানের বাবা। ওই মামলায় গ্রেফতার করা হলে রিজভি আদালতে দাবি করেন, সালমানকে খুন করা হয়েছে। এ হত্যায় সালমানের স্ত্রী সামিরা হক, তার শাশুড়ি লতিফা হক, চলচ্চিত্র অভিনেতা ও সালমানের বন্ধু আশরাফুল হক ওরফে ডন এবং চলচ্চিত্র প্রযোজক আজিজ মোহাম্মদ ভাই জড়িত।
 
১৫ বছর ধরে চলেছে সালমান শাহ হত্যা মামলার বিচার বিভাগীয় তদন্ত। সব কটি তদন্ত প্রতিবেদনে সালমানের মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করা হয়েছে। সর্বশেষ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) এ মামলার তদন্তভার দেওয়া হয়।
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved