শিরোনাম
 নায়করাজ রাজ্জাক আর নেই  বন্যার্তদের জন্য অস্ট্রেলিয়ার সমবেদনা  রীড ফার্মা: স্বাস্থ্য সচিবকে হাইকোর্টে তলব  ৩৮ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণের ট্রেন চালু
প্রকাশ : ০৭ আগস্ট ২০১৭, ১৮:১২:০১ | আপডেট : ০৭ আগস্ট ২০১৭, ১৮:১৮:২৪

চট্টগ্রামে স্বামী হত্যায় স্ত্রীসহ ২ জনের যাবজ্জীবন

চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রামে ইকবাল হোসেন ভুঁইয়া নামে সিএনজিচালিত অটোরিকশা চালককে হত্যার দায়ে তার স্ত্রী ও শ্যালক যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. শাহেনুর এর আদালত এ রায় দেন। দণ্ডিতরা হলেন, ইকবালের স্ত্রী সুফিয়া আক্তার প্রিয়া ও শ্যালক মিজান। আসামিরা পলাতক।

চট্টগ্রাম মহানগর পিপি অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী সমকালকে বলেন,‘সিএনজি চালক ইকবাল গ্রামের বাড়িতে ঘর তৈরি করতে টাকাপয়সা নিয়ে স্ত্রী ও শ্যালকের সঙ্গে কাটাকাটি হয়। এর জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যা করে তারা। আসামিদের বিরুদ্ধে খুনের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের যাবজ্জীবন কারাদণ্ড দেয় আদালত।’

জানা যায়, কুমিল্লার চৌদ্দগ্রাম থানার ধোপাখীলেরন ইউসুফ হোসেন ভুঁইয়ার ছেলে ইকবাল হোসেন ভুঁইয়া চট্টগ্রাম মহানগরীতে বন্দর থানার মুমিননগর এলাকার চান্দেরপাড়ায় ভাড়া বাসায় স্ত্রী-সন্তান ও শ্যালককে নিয়ে বসবাস করতেন। ২০০৮ সালের ৩ নভেম্বর রাতে ইকবালের স্ত্রী-শ্যালক মিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। মরদেহ সিএনজিতে করে নিয়ে ধোপাখীলের গ্রামের বাড়ির সামনে ফেলে রেখে আসে তারা। পরদিন চৌদ্দগ্রাম থানার পুলিশ মরদেহ উদ্ধার করে ও এ ঘটনায় মামলা দায়ের করা হয়। পুলিশ তদন্ত করে জানতে পারে নগরীর বন্দর থানা এলাকায় এই হত্যার ঘটনা ঘটেছে। পরে বন্দর থানার ইকবালের ছোট ভাই একরাম হোসেন ভুঁইয়া বাদি হয়ে মামলা দায়ের করে।

২০০৯ সালের ২৬ ফেব্রুয়ারি মামলার তদন্ত শেষে চার্জশিট দাখিল করেন। ২০১০ সালের ৬ অক্টোবর অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। মোট ১৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দিয়েছেন। 

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved