শিরোনাম
 সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বনদস্যুদের গোলাগুলি  একের পর এক সিইও পদত্যাগ করায় ট্রাম্পের ব্যবসায়ী পরিষদ বিলুপ্ত
প্রকাশ : ০১ আগস্ট ২০১৭, ১৯:০১:২৬

বরেণ্য অভিনেত্রী আনোয়ারার পাশে জাজ পরিবার

সমকাল প্রতিবেদক
গুণী অভিনেত্রী আনোয়ারার স্বামী মুক্তিযোদ্ধ মহিতুল ইসলাম এখন মৃত্যু পথযাত্রী। এমন দুঃসময়ে তার পাশে এসে দাঁড়িয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

মঙ্গলবার আনোয়ারার হাতে আর্থিক সহায়তা তুলে দেয়ার পাশাপাশি তার স্বামীকে সব সহায়তার আশ্বাস দেয় দেশের স্বনামধন্য এই প্রযোজনা প্রতিষ্ঠানটি।

জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, 'আমাদের দায়বদ্ধতা থেকে গুণী অভিনেত্রী আনোয়ারার পাশে দাঁড়িয়েছি। সামর্থ অনুযায়ী সকল প্রকার সহায়তা করার জন্য আমরা প্রস্তুত। শনিবার দুপুরে আমরা আনোয়ারা আপার বনশ্রীর বাসায় গিয়েছিলাম। সে সময় তার সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়েছে। তাকে বলেছি, জাজ তার পাশে রয়েছে। তিনি তার স্বামীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।'

তিনি আরও বলেন, 'চলচ্চিত্র সংগঠনগুলোর উচিৎ ছিল আনোয়ারা ম্যাডামের পাশে দাঁড়ানো। কিন্তু এখন পর্যন্ত তার পাশে কেউ দাঁড়ায়নি। জাজ সবসময় চলচ্চিত্র সংশ্লিষ্টদের পাশে ছিল এবং আগামীতেও থাকবে।'

উল্লেখ্য, গত ১৩ জুলাই গুনী অভিনেত্রী আনোয়ারার স্বামী মহিতুল ইসলাম ব্রেন স্ট্রোক করেন। এরপর তাকে রাজধানীর আগারগাঁওয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ডা. দীন মোহাম্মদের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন আছেন। আনোয়ারা সর্বশেষ জাহাঙ্গীর আলম সুমনের নির্দেশনায় 'সোনা বন্ধু' চলচ্চিত্রে অভিনয় করেন। এ পর্যন্ত তিনি আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved