শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ৩১ জুলাই ২০১৭, ২১:৫১:৫৫ | আপডেট : ৩১ জুলাই ২০১৭, ২১:৫৭:০৬

ইসলামের দাওয়াত দিলেন অনন্ত জলিল

সমকাল প্রতিবেদক
চলচ্চিত্রের রূপালি পর্দা ছেড়ে ইসলামের পথে হাঁটছেন চিত্রনায়ক অনন্ত জলিল। গত শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অনন্ত জলিল লিখেন, 'বন্ধুগণ, আমি আজ সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে আসছি ধানমন্ডির রবীন্দ্র সরবরে। আপনাদের সঙ্গে কিছু ইন্টারেস্টিং ব্যাপারে আলোচনা করতে। সবার উপস্থিতি একান্তভাবে কাম্য। আমার সঙ্গে আরও কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তি থাকবে। দেখা হবে সবার সঙ্গে।' কথা মতো, সন্ধ্যায় জুব্বা আর মাথায় পাগড়ি পড়ে রবীন্দ্র সরবরে হাজির হন সাড়া জাগানো এই অভিনেতা। তার আগে ওইদিনই ধানমণ্ডির একটি মসজিদে ইসলামের বাণী প্রচারে তাবলিগ জামাতে যোগ দেন অনন্ত জলিল। সেখান থেকে দাওয়াতি একটি টিম নিয়ে তিনি হাজির হন রবীন্দ্র সরোবরে।
ইসলামের দাওয়াত দিলেন অনন্ত জলিল
সেখানে জড়ো হওয়া মানুষদের উদ্দেশে তিনি বলেন, ধর্মের কথা শোনাতেই তিনি ওখানে এসেছেন। সবার উদ্দেশে অনন্ত জলিল বলেন, 'ইসলাম শান্তির ধর্ম। ইসলামের প্রতিটি নিয়ম কানুনই মানুষের শান্তির জন্য। তাই আসুন, আমরা ইসলামের পথে চলি। ইসলামের বিধিবিধানগুলো মেনে চলি।' অনন্ত জলিলের এমন পরিবর্তন দেখে উপস্থিত অনেকে আবাক হয়ে যান। তবে রবীন্দ্র সরোবরের মতো গুরুত্বপূর্ণ জায়গায় অনুষ্ঠান আয়োজনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর অনুমতি না নেওয়ার কারণে সেখানে বেশিক্ষণ অবস্থান করতে পারেননি তিনি।
ইসলামের দাওয়াত দিলেন অনন্ত জলিল
অনন্ত জলিল ফেসবুকে জানান, তিনি অনুমতি নেয়ার বিষয়টি জানতেন না। অনুমতি নিয়ে শীঘ্রই তিনি এরকম আরও একটি অনুষ্ঠানের আয়োজন করবেন।
ইসলামের দাওয়াত দিলেন অনন্ত জলিল
উল্লেখ্য, ২০১০ সালে 'খোঁজ-দ্যা সার্চ' ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন অনন্ত জলিল। তার আরেক পরিচয়, তিনি একজন সফল গার্মেন্টস ব্যবসায়ী। ২০১৪ সালের জুলাইয়ে মুক্তি পায় তার সর্বশেষ চলচ্চিত্র 'মোস্ট ওয়েলকাম টু'।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved