শিরোনাম
 সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বনদস্যুদের গোলাগুলি  একের পর এক সিইও পদত্যাগ করায় ট্রাম্পের ব্যবসায়ী পরিষদ বিলুপ্ত
প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ১৪:১০:৪৮

৩ ছবিতে শাকিবের শুটিংয়ে বাধা নেই

সমকাল প্রতিবেদক
শাকিব খানকে পুরাতন ও নতুন কোনো ছবিতে অভিনয় করতে না দেয়াসংক্রান্ত বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের দেয়া নিষেধাজ্ঞার বিজ্ঞপ্তির কার্যকারিতা তিনটি চলচ্চিত্রের ক্ষেত্রে স্থগিত করেছেন হাইকোর্ট। একইসঙ্গে চলচ্চিত্র পরিবারের দেয়া নিষেধাজ্ঞাকে কেন অবৈধ ঘোষণা করা হবে না জানতে চেয়ে রুল দিয়েছেন আদালত।

এক রিট আবেদনের প্রাথমিক শুনানি নিয়ে রোববার বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি একেএম জহিরুল হক সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুলসহ এই আদেশ দেন। এর ফলে শাকিব খান ওই তিন চলচ্চিত্রে অভিনয় করতে পারবেন বলে জানিয়েছেন তার আইনজীবী মনিরুজ্জামান আসাদ।

তথ্য সচিব, বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালকসহ ১৮ জনকে বিবাদী করা হয়েছে।  

রিট আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার সফিক আহমেদ এবং ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ।

গত ২৩ জুন থেকে ‘চলচ্চিত্র পরিবার’ ঘোষণা দিয়ে রেখেছে দেশের শীর্ষ নায়ক শাকিব খানকে বয়কটের। এমনকি শিল্পী সমিতি থেকে তার সদস্যপদ বাতিলেরও কথা জানিয়েছেন নেতারা। গত ১৮ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র পরিবার এক বিজ্ঞপ্তিতে জানায়, এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, চিত্রনায়ক শাকিব খান অভিনীত পুরোনো এবং নতুন কোনো ছবির শুটিংয়ের কাজে বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের অন্তর্ভুক্ত সংগঠনগুলোর কোনো সদস্য অংশ নেবে না। চিত্রনায়ক শাকিব খান সংশ্লিষ্ট সকল চলচ্চিত্র নির্মাণসংক্রান্ত কাজ থেকে নিজেদের বিরত রাখবেন।

এ নিয়ে বিপাকে পড়ে অনেক প্রযোজনা প্রতিষ্ঠান, যারা শাকিব খানের আগাম সিডিউল কিনে রেখেছেন। তেমনই একটি প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এই ব্যানার থেকে শাকিব খান তিনটি ছবি করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে। যার শুটিং শুরুর কথা ২৫ জুলাই থেকে। বিষয়টির সুরাহার লক্ষ্যে হাইকোর্টে একটি রিট আবেদন করে শাপলা মিডিয়া।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved