শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ১৭:০৬:৫৮ | আপডেট : ২২ জুলাই ২০১৭, ১৯:৩২:১০

'তাহসান-মিথিলার ডিভোর্স মানি না, মানব না'

অনলাইন ডেস্ক
সম্প্রতি তারকা জুটি তাহসান-মিথিলার বিয়ে বিচ্ছেদের ঘোষণায় ভীষণ হতাশ হয়ে পড়েছেন একদল তরুণ-তরুণী। 
 
মিষ্টি-মধুর রোমান্টিক জুটির এমন বিচ্ছেদে তারা ব্যথিত। সেই ভক্তদের একটি অংশ তাহসান-মিথিলা জুটির বিয়েবিচ্ছেদের বিষয়ে ফেসবুকে একটি ইভেন্ট খুলেছেন। ইভেন্টের নাম দিয়েছেন- 'তাহসান-মিথিলার ডিভোর্স মানি না, মানব না'। বিচ্ছেদ ভুলে তারা এই জুটিকে আবারো একসঙ্গে থাকার দাবি জানান।
 
'তাহসান-মিথিলার ডিভোর্স মানি না, মানব না'
 'কথোপকথন' টেলিফিল্মে ব্যবহৃত তাহসান-মিথিলার 'ছিলে আমার' শিরোনামের গানটির কাভার ফটো ব্যবহার করা হয়েছে ইভেন্টে। শনিবার বিকেল ৫টা পর্যন্ত প্রায় ২৩ হাজার জন ইভেন্টের শ্লোগানের প্রতি সমর্থন জানিয়ে আগ্রহী বাটন প্রেস করেছেন।
 
'তাহসান-মিথিলার ডিভোর্স মানি না, মানব না'
 ইভেন্টে বর্ণনায় বলা হয়- 'তাহসান-মিথিলার ডিভোর্স একটি পরিকল্পিত ষড়যন্ত্র। এর পেছনে যাদের হাত রয়েছে তাদের পর্দা ফাঁস করতে হবে এবং সর্বোচ্চ শাস্তি ফাঁসি কার্যকর করতে হবে।' 
 
গত ২০ জুলাই দুপুরে তাহসান তার ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে মিথিলার সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন। ইংরেজিতে লেখা ওই পোস্টে তাহসান বলেন, ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে, আমরা যৌথভাবে ডিভোর্স নিতে যাচ্ছি। কয়েক মাস ধরে চলা আমাদের মধ্যে দ্বন্দ্ব নিরসনের চেষ্টার পর অমরা সিদ্ধান্ত নিয়েছি- সামাজিক চাপে সম্পর্ক টিকিয়ে রাখার চেয়ে আমাদের পৃথক হওয়া উত্তম।
 
এ ঘটনায় ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনা ঝড় উঠে। এক পর্যায়ে তাহসান তার ফেসবুক থেকে পোস্টটি সরিয়ে ফেলেন। এ নিয়ে অবশ্য ভক্তদের মনে কৌতূহল দেখা দিয়েছে।
 
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved