শিরোনাম
 শোক মিছিলে হামলার পরিকল্পনা ছিল: আইজিপি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে রাঘব-বোয়ালরা জড়িত ছিল: প্রধান বিচারপতি  যতদিন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করবেন, ততদিন সংলাপ নয়: কাদের
প্রকাশ : ২১ জুলাই ২০১৭, ১১:৪০:৩৩ | আপডেট : ২১ জুলাই ২০১৭, ১১:৪২:০৫

লিংকিন পার্কের লিড ভোকাল বেনিংটনের আত্মহত্যা

অনলাইন ডেস্ক
এ শতকের শুরুর দিকে যার কণ্ঠে ভর করে লিংকিন পার্ক বিশ্বের অন্যতম শীর্ষ জনপ্রিয় ব্যন্ডদল হয়ে ওঠে সেই চেস্টার বেনিংটন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৯টার দিকে ক্যালিফোর্নিয়ার লসঅ্যাঞ্জেলেসে নিজ বাসা থেকে লিংকিন পার্কের এই লিড ভোকালের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে স্বাস্থ্য পরীক্ষা করে এটি আত্মহত্যা বলে জানিয়েছেন চিকিৎসকরা।

২০০০ সালে লিংকিন পার্কের প্রথম অ্যালবাম হাইব্রিড থিওরিতে ভোকাল হিসেবে কণ্ঠ দেয়ার মধ্য দিয়ে আলোচনায় উঠে আসেন চেস্টার বেনিংটন। ২০০৫ সালে গড়ে তোলেন নিজের ব্যান্ড 'ডেড বাই সানরাইজ'। ২০০৯ সালে এ ব্যান্ডের প্রথম অ্যালবাম 'আউট অব অ্যাশেজ' প্রকাশ পায়। 

বিনোদন ম্যাগাজিন হিট প্যারাডারের করা বিশ্বের শ্রেষ্ঠ ১০০ হেভি মেটাল ভোকালিস্টের তালিকায় বেনিংটন আছেন।

৪১ বছর বয়সী বেনিংটন একাধারে ছিলেন গায়ক, গীতিকার ও অভিনেতা। তবে তিনি  বিশ্বব্যাপী জনপ্রিয় লিংকিন পার্কের সহযোগী গান লেখক ও ভোকাল হিসেবে। সূত্র: দ্য টেলিগ্রাফ।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved