শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ২০:২২:৩৭

ষড়যন্ত্র করতে লন্ডনে খালেদা জিয়া: হাছান মাহমুদ

সমকাল প্রতিবেদক
আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, চিকিৎসা করাতে নয়, ষড়যন্ত্র করতেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া লন্ডনে গেছেন। তবে লন্ডনে গিয়ে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করেও কোনো লাভ হবে না। কারণ আগামীতেও দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই নির্বাচিত করবে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ আরও বলেন, খালেদা জিয়া লন্ডন গেলে বিমানবন্দরে মা-ছেলে কান্নাকাটি করেছেন। কিন্তু বিএনপির ছোঁড়া পেট্রোল বোমার আগুনে যখন শতশত মানুষ পুড়ে মরেছে, তখন তাদের জন্য আকাশ-বাতাস কাঁদলেও খালেদা জিয়া একবারও চোখের পানি ফেলেননি। খালেদা জিয়া কেবল তার বাড়ি আর ছেলের জন্য কান্না করেন, দেশের মানুষের জন্য কান্না করেন না। সেজন্য তিনি জনগণের নেত্রী হওয়ার যোগ্যতা হারিয়েছেন।

নির্বাচন কমিশনের (ইসি) রোডম্যাপের সমালোচনা করে বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, বিএনপি গত নির্বাচনে অংশ না নিয়ে কানাগলিতে হারিয়ে গেছে। তাই তারা ইসির ম্যাপ দেখতে পেলেও রোড দেখতে পায়নি। আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপি চিরতরে হারিয়ে যাবে, তাদের নেতাকর্মীরাও কানাগলিতে ঘুরপাক খেয়ে-খেয়ে হতাশার অতল গহ্বরে তলিয়ে যাবেন।

ইসির রোডম্যাপের সাত পরিকল্পনাকে বাস্তবসম্মত ও সময়োপযোগী আখ্যা দিয়ে এই রোডম্যাপ বাস্তবায়নে বিএনপির সহযোগিতা কামনা করে তিনি বলেন, '২০১৪ সালের মত ষড়যন্ত্র না করে রোডম্যাপ অনুসারে ইসি কোনো সহযোগিতা চাইলে রাজনৈতিক দল হিসেবে তা করুন। এখনও রোড না খুঁজে কানাগলির মধ্যে পথ খুঁজলে নেতাকর্মীরা হতাশ হবেন।'

আওয়ামী লীগের এই নেতা বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে অমানিশার অন্ধকারে আলোকবর্তিকা। তার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোলমডেল। যত ষড়যন্ত্রের জাল বিছানো হোক, নেতাকর্মীরা সেই ষড়যন্ত্র ছিন্ন করবে।'

স্বাধীনতা পরিষদের উপদেষ্টা চিত্তরঞ্জন দাশের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন অ্যাডভোকেট শামসুল হক টুকু, শিরীন নাঈম পুনম, এমএ আউয়াল সরকার, শাহজাহান আলম সাজু, হাসিবুর রহমান মানিক, ফজলুল হক প্রমুখ।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved