শিরোনাম
 এইচএসসিতে পাসের হার ৬৮.৯১%  পরীক্ষায় পাসের হার নয়, মানুষ হওয়াই গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী  বরগুনার ইউএনওর বিরুদ্ধে মামলা প্রত্যাহার  ওসমানীতে সাড়ে ৩ কেজি স্বর্ণ উদ্ধার
প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ১৯:১২:১১ | আপডেট : ১৭ জুলাই ২০১৭, ১৯:১৯:১৬

ন্যু-ক্যাম্পে সুখে নেই নেইমার!

অনলাইন ডেস্ক
বার্সেলোনার আকাশে চিন্তার মেঘ ভিড় করছে। নেইমারের দিকে দীর্ঘ দিন ধরেই 'হা' করে তাকিয়ে আছে ইউরোপের বড় ক্লাবগুলো। এরইমধ্যে স্প্যানিশ পত্রিকা 'স্পোর্ত' চমক জাগানো এক সংবাদ প্রকাশ করেছে। সংবাদমাধ্যমটির দাবি, ন্যু-ক্যাম্পে সুখে নেই নেইমার। কিন্তু অসুখী হওয়ার প্রশ্ন আসে কীভাবে! এই ব্রাজিলিয়ান সুপারস্টার ইতোমধ্যেই লিওনেল মেসির সঙ্গে দারুণ জুটি গড়ে ফেলেছেন। কিং লিও ও নেইমারের মধ্যকার সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। তবে স্পোর্তের দাবি, মেসির উপস্থিতির কারণেই বার্সা ছাড়তে চাইছেন ব্রাজিলিয়ান সেনসেশন।
 
স্পোর্ত জানিয়েছে, নেইমারের কাছের কিছু মানুষ তাকে ন্যু-ক্যাম্প ছাড়ার জন্য পরামর্শ দিয়েই যাচ্ছেন। বার্সেলোনা ছেড়ে ইউরোপের অন্য কোনো ক্লাবে গেলে 'আখেরে' তারই ভালো হবে বলে জানিয়েছেন তারা।
 
কিন্তু নেইমারের বার্সা ছাড়তে চাওয়ার কারণ কী হতে পারে? স্পোর্ত জানায়, মেসির ছায়া থেকে বেরিয়ে আসার জন্যই কাতালান ক্লাব ছেড়ে নেইমারকে নতুন ঠিকানা খুঁজে নেয়ার পরামর্শ দিয়েছেন তার নিকটের মানুষরা।
 
গত দুই মৌসুমেই বেশ কয়েকটি লোভনীয় প্রস্তাব পেয়েছিলেন নেইমার। তবে কোনো চিন্তাভাবনা ছাড়াই সেগুলো ফিরিয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। স্পোর্তের দাবি, এবারের পরিস্থিতি নাকি সম্পূর্ণ ভিন্ন।ন্যু-ক্যাম্পে সুখে নেই নেইমার!
 
বার্সেলোনার হয়ে সম্ভাব্য সবকিছুই জিতেছেন নেইমার। স্প্যানিশ লা লিগা, কোপা ডেল রে, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, ফিফা ক্লাব বিশ্বকাপের শিরোপায় চুমু এঁকেছেন ব্রাজিলের নাম্বার টেন। তবে ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার এখনো ছুঁয়ে দেখা হয়নি নেইমারের।
 
স্পোর্তের বর্ণনা অনুযায়ী, নেইমারের ঘনিষ্ঠজনরা নাকি তাকে বলেছেন, 'মেসির পাশে থাকলে তুমি বরাবরই দ্বিতীয় হবে। তুমি সর্বদাই তার ছায়ার মধ্যে থাকবে।' এমন কথা শোনার পর বার্সেলোনার ছাড়ার চিন্তাভাবনা নাকি শুরু করে দিয়েছেন নেইমার।
 
নেইমারের সম্ভাব্য গন্তব্য হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেড এবং পিএসজির নামই সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে। এই দুটি ক্লাবের পক্ষ থেকেই ইতোমধ্যেই নাকি বার্সেলোনা ও নেইমারকে লোভনীয় প্রস্তাব দেয়া হয়েছে। তবে বার্সার টেকনিক্যাল ডিরেক্টর রবার্ত ফার্নান্দেজ প্রস্তাব পাওয়ার কথা অস্বীকার করেছেন।
 
নেইমারের ন্যু-ক্যাম্প ছাড়ার গুঞ্জনের ব্যাপারে জানতে চাইলে ফার্নান্দেজ বলেছেন, 'খেলোয়াড়দের হারানোর কোনো ইচ্ছেই আমাদের নেই। বিশেষ করে, ভালো মানের খেলোয়াড়দের। আমরা শুধু যেটুকু সম্ভব সেটুকুর উন্নতি করতে পারি। আমরা এখনো আমাদের স্কোয়াডের খেলোয়াড়দের ব্যাপারে কোনো পক্ষ থেকেই প্রস্তাব পাইনি।'
 
প্রবাদ প্রচলিত আছে- রাজনীতিতে শেষ কথা বলে কিছু নেই। ফুটবলারদের দলবদলের ক্ষেত্রেও চাইলে তেমনটি বলা যায়। বরাবরই বার্সেলোনার প্রতি নেইমারের প্রীতির কথাই জেনে এসেছেন ফুটবল সমর্থকরা। কিন্তু লোভনীয় প্রস্তাব, অর্থের ঝনঝনানি এবং ব্যক্তিগত পুরস্কার বাসনার স্বার্থে যদি ন্যু-ক্যাম্প ছেড়ে নেইমার ইংল্যান্ড কিংবা ফ্রান্সে নতুন ঠিকানা খুঁজে নেন তবে অবাক হওয়ার কিছুই থাকবে না।  
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved