শিরোনাম
 কাবুলে গাড়িবোমা হামলায় নিহত ২৪  ৪১৮ যাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইট ঢাকা ছেড়েছে  ভারি বৃষ্টির সাথে পাহাড় ধসের শঙ্কা, সাগরে ৩ নম্বর সংকেত  জর্ডানে ইসরায়েলি দূতাবাসে গুলি, নিহত ২
প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ১৭:১৫:৪২

তরুণ নির্মাতা মাহফুজ আদনানের ‘শেষের কাব্য তুমি’

অনলাইন ডেস্ক
অপর্ণা ঘোষ কথা বলতে পারেন না! এমনই মনে মনে ধারণা করে নিয়েছেন অভিনেতা নাইম। অপর্ণাকে নিয়ে নাইমের মনে চলতে থাকে নানা ঘটনা অঘটনা। এ নিয়ে তরুণ নির্মাতা মাহফুজ আদনান তৈরি করেছেন ‘শেষের কাব্য তুমি’।

নাটকটি বেসরকারি টেলিভিশন মাছরাঙায় শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে। এতে অভিনয় করেছেন নাইম, অর্পণা, অ্যালেন শুভ্র, শেহতাজ, মাসুম বাশার ও মিলি বাসার। নাটকটি প্রযোজনা করেছেন আব্দুল্লাহ আল মামুন।

নাটকটিতে দেখানো হয়, আমেরিকা থেকে পোস্ট গ্রাজুয়েশন সম্পন্ন করে বাংলাদেশে এসেছে নাইম। মায়ের ইচ্ছে— দেখেশুনে ভালো একটা মেয়ে দেখে নাইমের বিয়ে দেওয়া। এদিকে নাইমের কাজিন শেহতাজকে দেখেই প্রেমে পড়ে যায় অ্যালেন শুভ্র। আর অ্যালেনের বোন অপর্ণাকে নাইমের জন্য পছন্দ করে শেহতাজ। কিন্তু রাস্তায় দেখা এক মেয়ের প্রেমে পড়ে যান নাইম। কিন্তু নাইম বুঝতে পারেনি দুজনই একই। পরে বুঝতে পারলেও সমস্যা বাঁধে অপর্ণার কথা বলা নিয়ে। নাইম ধরে নেয় অপর্ণা কথা বলতে পারে না। এভাবে বিভিন্ন ঘটনা অঘটনা আর খুনসুটির মাধ্যমে এগুতে থাকে ‘শেষের কাব্য তুমি’।

নাটকটির আবহ সংগীত করেছেন ওয়াহেদ শাহীন, ফিডেল নঈম ও আদনান ভূঁইয়া। নাটকটির থিম সং 'মরে যাই...' এ কণ্ঠ দিয়েছন ফিডেল নঈম আর সুর ও সংগীত করেছেন রেজওয়ান শেখ।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved