শিরোনাম
 কাবুলে গাড়িবোমা হামলায় নিহত ২৪  ৪১৮ যাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইট ঢাকা ছেড়েছে  ভারি বৃষ্টির সাথে পাহাড় ধসের শঙ্কা, সাগরে ৩ নম্বর সংকেত  জর্ডানে ইসরায়েলি দূতাবাসে গুলি, নিহত ২
প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ১৬:৪২:২৬

ছেলে সন্তানের বাবা হলেন ইরফান

অনলাইন ডেস্ক
পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান ম্যাচ ফিক্সিং ইস্যুতে আপাতত জাতীয় দলের বাইরে রয়েছেন। তবে সময়টা মন্দ কাটছে না এই দীর্ঘদেহী বোলারের। চলতি সপ্তাহের শুরুতেই ছেলে সন্তানের বাবা হয়েছেন ইরফান।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পরিবারের নতুন সদস্য আগমনের সংবাদ জানিয়ে ইরফান টুইট করেন, 'আমার ছেলে। আমার নীড়ে আরেকটি সুন্দর সংযোজন। প্লিজ, তার সুস্বাস্থ্য, সফলতা এবং জীবনের জন্য দোয়া করবেন।'

২০১৭ সালের বিপিএলে ম্যাচ ফিক্সিংয়ের জন্য বুকিরা ইরফানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিল। পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) সময়মতো বিষয়টি সম্পর্কে অবহিত করেননি এই পেসার। যে কারণে পিসিবি তাকে ছয় মাসের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে। নিষেধাজ্ঞার মেয়াদ বেড়ে এক বছরেও উন্নীত হতে পারে।

২০১০ সালে ওয়ানডে ক্রিকেট দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে ইরফানের অভিষেক হয়। এখন পর্যন্ত পাকিস্তানের জার্সিতে ৪টি টেস্ট, ৬০টি ওয়ানডে এবং ২০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন তিনি। তিন ফরম্যাটে যথাক্রমে ১০, ৮৩ এবং ১৫টি উইকেট নেন ইরফান।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved