শিরোনাম
 কাবুলে গাড়িবোমা হামলায় নিহত ২৪  ৪১৮ যাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইট ঢাকা ছেড়েছে  ভারি বৃষ্টির সাথে পাহাড় ধসের শঙ্কা, সাগরে ৩ নম্বর সংকেত  জর্ডানে ইসরায়েলি দূতাবাসে গুলি, নিহত ২
প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ১৬:২৭:৫৮

জিম্বাবুয়ের ওয়ালারকে দলে নিল রাজশাহী

অনলাইন ডেস্ক
শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে দুর্দান্ত ফর্মে ছিলেন ম্যালকম ওয়ালার। টেস্ট সিরিজেও সেই ফর্ম ধরে রাখেন তিনি। জিম্বাবুয়ের এই তারকা অলরাউন্ডারকে আসন্ন বিপিএলের পঞ্চম আসরের জন্য দলভুক্ত করেছে রাজশাহী কিংস।

আগামী নভেম্বরের প্রথম সপ্তাহে বিপিএলের পঞ্চম আসর শুরু হবে। সেই আসরের জন্য ওয়ালারকে দলভুক্ত করার বিষয়টি সোমবার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের মাধ্যমে নিশ্চিত করে রাজশাহী কিংস।

বিপিএলের পঞ্চম আসরের জন্য পঞ্চম বিদেশি খেলোয়াড় হিসেবে ওয়ালারকে নিশ্চিত করল রাজশাহী কিংস। এর আগে অধিনায়ক ড্যারেন স্যামি, অলরাউন্ডার সামিত প্যাটেল এবং নিউজিল্যান্ডের তারকা অলরাউন্ডার জেমস ফ্রাঙ্কলিনকে রেখে দেয় দলটি। অন্যদিকে ওয়ালারে আগে ওয়েস্ট ইন্ডিজের ল্যান্ডল সিমন্সকে এবারের আসরের জন্য কিনে নেয় গত আসরের রানার্সআপ রাজশাহী।

জিম্বাবুয়ের হয়ে ১২টি টেস্ট, ৭০টি ওয়ানডে এবং ২৮টি টি-টোয়েন্টি খেলা ওয়ালার এই নিয়ে দ্বিতীয়বারের মতো বিপিএলে খেলতে যাচ্ছেন। এর আগে ২০১৫ সালে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছিলেন তিনি। চলমান কলম্বো টেস্টের প্রথম ইনিংসে ৩৬ রান করার পর দ্বিতীয় ইনিংসে ৯৮ বলে ৬৮ রানের অসাধারণ এক ইনিংস উপহার দেন ওয়ালার।

এর আগে ওয়ানডে সিরিজেও দারুণ ছন্দে ছিলেন ওয়ালার। ৫ ম্যাচে ২৯.০০ গড়ে ১১৬ রান করেন তিনি। এছাড়া ২৪.২৫ গড়ে চারটি উইকেটও নেন ওয়ালার। এরমধ্যে সিরিজের প্রথম ম্যাচে ২৯ বলে হার না মানা ৪০ রানের অপরাজিত ইনিংস খেলে শ্রীলঙ্কার ৩০০ প্লাস রানের পাহাড় ডিঙিয়ে জিম্বাবুয়েকে দারুণ এক জয় এনে দেন এই স্টাইলিশ ব্যাটসম্যান।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved