শিরোনাম
 কাবুলে গাড়িবোমা হামলায় নিহত ২৪  ৪১৮ যাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইট ঢাকা ছেড়েছে  ভারি বৃষ্টির সাথে পাহাড় ধসের শঙ্কা, সাগরে ৩ নম্বর সংকেত  জর্ডানে ইসরায়েলি দূতাবাসে গুলি, নিহত ২
প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ১০:১৯:১৪ | আপডেট : ১৭ জুলাই ২০১৭, ১২:৫০:৫৭

খুলনায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' নিহত ২

খুলনা ব্যুরো
খুলনার রেলওয়ে এলাকায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' দুইজন নিহত হয়েছেন। এছাড়া নগরীর নূরনগর এলাকায় 'বন্দুকযুদ্ধে' আরেকজন আহত হন।

সোমবার ভোররাতে বন্দুকযুদ্ধে এসব ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, গুড্ডু বাবু ও মো. আল মাহমুদ। আহত ব্যক্তি হলেন ইয়াসিন আরাফাত।

পুলিশের দাবি, তিন জনই সন্ত্রাসী।

খুলনা থানার ওসি মিজানুর রহমান জানান, গ্রেফতার হওয়া সন্ত্রাসী গুড্ডু বাবুকে নিয়ে তার সহযোগিদের গ্রেফতার এবং অস্ত্র উদ্ধারের জন্য ভোর রাতে রেলওয়ে এলাকার প্রভাতী স্কুলের পেছনে অভিযানে যায় পুলিশ। সেখানে আগে থেকে অবস্থানরত সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়, এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়কালে গুড্ডু বাবু ও তার সহযোগী মাহমুদ গুলিবিদ্ধ হন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতদের বিরুদ্ধে যুবলীগ কর্মী সাইদুর হত্যা মামলাসহ চারটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পাইপগান, তিন রাউন্ড গুলি ও চারটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

এদিকে সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক জানান, নগরীর নূরনগর এলাকায় ভোর রাতে পৃথক অভিযানে গিয়ে পুলিশের সাথে সন্ত্রাসীদের গুলি বিনিময় হয়। এরপর পুলিশ অস্ত্র ও গুলিসহ গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী ইয়াসিন আরাফাতকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে হত্যা ও অপহরণসহ ছয়টি মামলা রয়েছে।   

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved