শিরোনাম
 ওসমানীতে সাড়ে ৩ কেজি স্বর্ণ উদ্ধার  বরিশাল আদালতের ৬ পুলিশ প্রত্যাহার  হিমছড়িতে পাহাড়ধসে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু
প্রিন্ট সংস্করণ, প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ০২:৩৫:৩২

ধর্ষণের অভিযোগে বানারীপাড়া ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন হোসেন মোল্লাকে ধর্ষণ মামলায় গ্রেফতার করা হয়েছে। গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গতকাল রোববার বিকেলে মামলার পর রাতে কোতোয়ালি থানার সহায়তায় বানারীপাড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে।



এ ঘটনায় বানারীপাড়া ও উজিরপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সাহাব উদ্দিন কবির মামলার বাদী, ভিকটিম ও সাক্ষীদের জবানবন্দি নিয়েছেন।



মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার রাত ১১টায় মামলার বাদী তার স্ত্রী ও স্বজনদের নিয়ে মামার বাড়ি যাচ্ছিলেন। এ সময় বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন হোসেন মোল্লা তার ৪-৫ জন সহযোগীসহ তাদের পথ আটকায়। পরে সুমন মোল্লা বাদীর মামাবাড়িতে হাজির হয়। সুমন ওই ব্যক্তিকে আটকে রেখে তার স্ত্রী ও ফুফুকে তার সঙ্গে যেতে বাধ্য করে। তাদেরকে বাদীর ফুফুর বাড়িতে নেওয়া হয়। এ সময় সুমন বাদীর স্ত্রীকে জিজ্ঞাসাবাদের কথা বলে ধর্ষণ করে। সকালে ফুফুর বাড়ি গিয়ে বাদী এ কথা জানতে পারেন। বাকপুর ইউনিয়ন চেয়ারম্যানকে এ অভিযোগ জানানো হয়। পরে ওই ব্যক্তি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় মামলা করেন।



এ বিষয়ে বরিশাল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবদুুর রাজ্জাক সাংবাদিকদের জানান, অভিযোগ প্রমাণিত হলে আইনি ব্যবস্থার পাশাপাশি সুমন মোল্লার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।



বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. গোলাম সালেহ মঞ্জু মোল্লা বলেন, কেউ আইনের ঊধর্ে্ব নয়। সুমন অপরাধ করে থাকলে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অবশ্যই তার শাস্তি হবে। ব্যক্তির দায় কখনোই দল বহন করবে না।



বানারীপাড়া থানার ওসি মো. সাজ্জাদ হোসেন সমকালকে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।


মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved