শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ১৬ জুলাই ২০১৭, ১৭:৫৪:১৩

বন্যার্ত একটি মানুষও না খেয়ে মরবে না: ত্রাণমন্ত্রী

গাইবান্ধা প্রতিনিধি
বন্যার্ত একটি মানুষও না খেয়ে মারা যাবে না বলে আশা প্রকাশ করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

গাইবান্ধা জেলার বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ তৎপরতা পর্যবেক্ষণে গিয়ে গাইবান্ধা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে রোববার দুপুরে তিনি একথা বলেন।

ত্রাণমন্ত্রী বলেন, দুর্যোগ মোকাবেলায় সরকারের সব ধরনের প্রস্তুতি রয়েছে। পাশাপাশি বন্যার্তদের জন্য পর্যাপ্ত ত্রাণ সামগ্রী মজুদ রয়েছে। সুতরাং ত্রাণ বিতরণে কোন প্রকার অনিয়ম করা হলে তা বরদাস্ত করা হবে না। ইনশাআল্লাহ বন্যার্ত একটি মানুষও না খেয়ে মারা যাবে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের সময়কালে যখনই দেশে বড় কোন দুর্যোগ দেখা দিয়েছে, তখনই সরকার অত্যন্ত সাফল্যের সাথে দুর্যোগ মোকাবেলা করতে সক্ষম হয়েছে।

গাইবান্ধার বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতে তিনি জেলা প্রশাসনের পাশাপাশি স্থানীয় আওয়ামী লীগসহ দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

জেলা প্রশাসক গৌতম চন্দ্র পালের সভাপতিত্বে এসময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক মো.রিয়াজ আহমেদ, সুন্দরগঞ্জের এমপি গোলাম মোস্তফা আহম্মেদ, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস-উল আলম হিরু, গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক প্রমুখ।

পরে মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ফুলছড়ি উপজেলার বিভিন্ন বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেন এবং উড়িয়া ইউনিয়নের দুস্থ বনার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved