শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ১৬ জুলাই ২০১৭, ০৯:৫০:১০ | আপডেট : ১৬ জুলাই ২০১৭, ১৫:০২:৩৯

আশুলিয়ায় ৪ 'জঙ্গি'র আত্মসমর্পণ

নিজস্ব প্রতিবেদক, সাভার
ঢাকার অদূরে সাভারের আশুলিয়ার এলাকায় একটি 'জঙ্গি আস্তানায়' অভিযানের মধ্যেই একে একে চার জঙ্গি আত্মসমর্পণ করেছে বলে জানিয়েছে র‌্যাব।
 
জঙ্গি আস্তানা সন্দেহে শনিবার রাত ১টা থেকে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চৌরাবালি এলাকায় একটি টিনশেড বাড়ি ঘিরে রাখে র‌্যাব। সকাল থেকে সেখানে থেমে থেমে গুলির শব্দ শোনা যায়।
 
আশুলিয়ায় ৪ 'জঙ্গি'র আত্মসমর্পণ
শনিবার রাত থেকে 'জঙ্গি আস্তানা'টি ঘিরে রাখে র‌্যাব- ফোকাস বাংলা
সকালে র‌্যাবের স্পেশাল ফোর্স ও বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হলে 'জঙ্গি আস্তানায় অভিযানের চূড়ান্ত প্রস্তুতি শুরু হয়। সকাল ৯টার পর আকাশে র‌্যাবের হেলিকপ্টারকে টহল দিতে দেখা যায়। এক পর্যায়ে সকাল সাড়ে ১১টার দিকে সেখানে বেশ কিছু গুলির শব্দ হয়।
 
অভিযানের মধ্যেই বেলা ১২টার পর থেকে এক ঘণ্টার ব্যবধানে একে একে চার জঙ্গি ওই আস্তানা থেকে বেরিয়ে আত্মসমর্পণ করে বলে জানায় র‌্যাব।
 
আশুলিয়ায় ৪ 'জঙ্গি'র আত্মসমর্পণ
আশুলিয়ায় 'জঙ্গি আস্তানা'য় র‌্যাবের হেলিকপ্টার টহল
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, জঙ্গি আস্তানা থেকে চার জঙ্গি আত্মসমর্পণ করেছে। আস্তানার ভেতরে আর কেউ নেই বলে আত্মসমর্পণ করা জঙ্গিরা জানিয়েছে।
 
তিনি জানান, গত রাত ১টা থেকে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চৌরাবালি এলাকায় টিনশেড ওই বাড়িটি ঘিরে রাখে র‌্যাব। জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হলে তারা ভেতর থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়।
 
আশুলিয়ায় ৪ 'জঙ্গি'র আত্মসমর্পণ
জঙ্গি আস্তানা সন্দেহে আশুলিয়ার এই বাড়িটি ঘিরে রেখে অভিযান চালায় র‌্যাব- ফোকাস বাংলা
মুফতি মাহমুদ আরও জানান, সকালে বাড়িটির ভেতর থেকে কয়েকটি বিস্ফোরক ছোড়া হলে ওই বাড়ির আশপাশের এলাকা থেকে বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়। সকালে চূড়ান্ত অভিযান শুরুর পর বেলা ১২টার দিকে ওই বাড়ি থেকে একজন বেরিয়ে এসে আত্মসমর্পণ করে। সে জানায় ভেতরে আরও তিন পুরুষ অবস্থান করছে, তবে কোনো নারী বা শিশু নেই।
 
তিনি জানান, এরপর এক ঘণ্টার মধ্যে আরও তিন জঙ্গি একে একে আস্তানা থেকে বেরিয়ে এসে আত্মসমর্পণ করে।
 
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির মালিক ইব্রাহিমকে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান মুফতি মাহমুদ।
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved