শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ১৫ জুলাই ২০১৭, ১১:৫০:০১

ক্যাটের প্রতি প্রেম নেই রণবীরের!

অনলাইন ডেস্ক
রণবীর-ক্যাটরিনার মিউজিক্যাল জগ্গা জাসুস দেশ জুড়ে মুক্তি পেল অবশেষে। প্রায় তিন বছর ধরে এই ছবির কাজ চলেছে। মুক্তির আলো দেখেছে অনুরাগ বসু ও রণবীর কাপুরের প্রোডাকশন ও ডিজনির কো-প্রোডাকশনের এই ছবি।

এবেলা বলছে, এই তিন বছরে বাস্তবে ঘটে গেছে নানা বিপর্যয়। জগ্গা জাসুস দেখে বেরনোর পরে অধিকাংশ দর্শকের মন্তব্য, প্রেম না থাকলে কি এমনটা পর্দায় ফুটে বেরোয়?

এখনই সমালোচকেরা বলতে শুরু করেছেন, রণবীর কাপুরের এ যাবৎ ক্যারিয়ারের সেরা এক্সপেরিমেন্ট। তিনি যেন উড়িয়ে নিয়ে গিয়েছেন ক্যাটরিনাকে।

যতই ছাড়াছাড়ি হোক রণবীর-ক্যাটরিনার, এই ছবির কাজের সময়ে প্রায়ই রণবীর ফোন করতেন ক্যাটরিনাকে। এমনকি অনুরাগ বসু বার বার ক্লাইম্যাক্স চেঞ্জ করার প্ল্যান করেছেন, যাতে দর্শকের কাছে শেষটা একেবারেই বোধগম্য না হয়।

এবেলার প্রতিবেদনে বলা হয়, আসলে রণবীরের অনুরোধেই ক্যাটরিনা একই ক্লাইম্যাক্স সিকোয়েন্স নানা রকম ভাবে শুট করবার জন্য সময় দিচ্ছিলেন। ব্যক্তিগত জীবনের দুঃখকে দূরে রেখে।

বাগদান পর্বের পরে বিয়ে ভেঙে গিয়েছিল তাদের। রণবীরই ক্যাটরিনাকে ‘না’ বলেছিলেন। সহ্য করতে পারেননি ক্যাটরিনা। ভেঙে পড়েছিলেন ভীষণ ভাবে। এমনকি তিনি ফ্ল্যাট বদলের সিদ্ধান্তও নেন।

ভাবলে অবাক হবেন, মোট চারটি ক্লাইম্যাক্স সিকোয়েন্স তৈরি হয়েছিল এডিট টেবিলে। একমাত্র অনুরাগ বসু ছাড়া কেউই জানতেন না ছবির শেষটা কেমন হবে! রণবীর আর ক্যাটরিনাও জানতেন না। সম্পর্ক শেষ হওয়ার পরেও তারা বার বার মিলনের অভিনয় করে গিয়েছেন!

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved