শিরোনাম
 সিদ্দিকুরকে চেন্নাই নেয়া হচ্ছে  ইতিহাস সংস্কৃতিকে তুলে ধরে উন্নত চলচ্চিত্র নির্মাণ করুন: প্রধানমন্ত্রী  সীতাকুণ্ডের ত্রিপুরা পাড়ার আরেক শিশুর মৃত্যু  সংবিধানিক অধিকারকে খাঁচায় বন্দি রেখেছে সরকার: রিজভী
প্রকাশ : ১৩ জুলাই ২০১৭, ১৮:০৮:৩৭

রংপুরে 'ভুল চিকিৎসায়' শিশুর মৃত্যু, মামলায় গ্রেফতার ৬

রংপুর অফিস
রংপুরের অনুমোদনহীন একটি প্রাইভেট হাসপাতালে ভুল চিকিৎসায় এক শিশুর মৃত্যুর অভিযোগে ১১ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আসামিদের মধ্যে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

কোতয়ালি থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম জানান, রংপুর নগরীর ভিআইপি জেনারেল হাসপাতালে বুধবার মিঠাপুকুর উপজেলার মাহামুদুল হাসান মৃধার ৪ বছরের মেয়ে মিমতাজ জাহানের হার্নিয়া অপারেশনের সময় ভুলবশত কিডনি কেটে ফেলে। এতে শিশুটি মারা যায়। এ ঘটনার পর হাসপাতালের সবাই পালিয়ে যায়।

তিনি জানান, এরপর ওইদিন রাতেই নিহতের বাবা কোতয়ালি থানায় অপারেশন করা চিকিৎসক মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিরম্ব কুমার রায়, অ্যানেস্থেসিস্ট ডা. বিপ্লব হোসেন, নার্স ববিতা রায়, আতিকুল ইসলাম, আশুতোষ রায়, কবিতা বেগম, জোসনা বেগমসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলার ছয় আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এদিকে, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে শিশু মিমতাজ জাহানের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হলে। বুধবার রাতেই মিঠাপুকুরে শিশুটির দাফন সম্পন্ন হয়।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved