শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ১২ জুলাই ২০১৭, ২২:০৫:৪৫ | আপডেট : ১২ জুলাই ২০১৭, ২২:১৮:৩৬

ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুনের ঘটনায় গ্রেফতার ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব দত্তের ছুরিকাঘাতে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আবদুুল মান্নান নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

তুচ্ছ ঘটনা ও পূর্বশত্রুতার জের ধরে গত মঙ্গলবার রাতে শহরের রোড মুন্সিরহাট এলাকায় তাদের ওপর হামলা চালানো হয়। এ ঘটনায় বুধবার ভোরে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত আবদুল মান্নান শহরের ইসলামনগর এলাকার মৃত তসির উদ্দীনের ছেলে। আহত জুম্মন শহরের আশ্রমপাড়া এলাকার মুকুলের ছেলে। তিনি ছাত্রলীগের সাবেক নেতা।

এ ঘটনায় আটককৃতরা হলেন- যুবলীগ নেতা সজীব দত্তের ভাই পিন্টু দত্ত, পৌরসভার ১০ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শান্ত ও মুন্সিরহাট এলাকার ইউনুস আলীর ছেলে খাদেমুল ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে মান্নানকে রোড মুন্সিরহাট এলাকায় দেখতে পেয়ে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকেন সজীব। এ সময় মান্নানকে বাঁচাতে এগিয়ে এলে সাবেক ছাত্রলীগ নেতা জুম্মনকেও ছুরিকাঘাত করে সজীব। হামলা চালিয়ে পরে সহযোগীসহ তিনি মোটরসাইকেলে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন মান্নান ও জুম্মনকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে মান্নানের মৃত্যু হয়। জুম্মনকে হাসপাতালে ভর্তির পর রাত ২টার দিকে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।

সদর হাসপাতালের চিকিৎসক সুব্রত কুমার দাস বলেন, মান্নানের পিঠ, হাত ও মুখে ধারালো কিছু দিয়ে জখম করা হয়। অত্যধিক রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। জুম্মনকেও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাকিল চৌধুরী এ হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে বলেন, পূর্বশত্রুতার জের ধরেই পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে। তিনি খুনের ঘটনায় জড়িত যুবলীগ নেতা ও তার সহযোগীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান মোহাম্মদ লালন আহম্মেদ জানান, এ ঘটনায় প্রাথমিকভাবে তিনজনকে আটক করা হয়েছে। ঘটনার পর স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হওয়ায় শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার ফারহাত আহমেদ বলেন, খুনের সঙ্গে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। দোষীদের গ্রেফতারে বিশেষ অভিযান চলছে। তারা যেন সীমান্ত অতিক্রম করতে না পারে সে জন্য সীমান্তে রেড অ্যালার্ট জারি করা হয়েছে।

যুবলীগ থেকে দুই নেতা বহিষ্কার: যুবলীগ ঠাকুরগাঁও সদর উপজেলা শাখার যুগ্ম সম্পাদক সজীব দত্ত ও সাংগঠনিক সম্পাদক মানিক কুমার দে’কে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved