শিরোনাম
 ওসমানীতে সাড়ে ৩ কেজি স্বর্ণ উদ্ধার  বরিশাল আদালতের ৬ পুলিশ প্রত্যাহার  হিমছড়িতে পাহাড়ধসে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ : ১২ জুলাই ২০১৭, ১৯:৫৩:৩১

সুন্দরগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় বন্যা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। উপজেলার চরাঞ্চলে পানিবন্দি হয়ে পড়েছে ৪০ হাজার পরিবার। ত্রাণের জন্য হাহাকার করছে বানভাসি পরিবারগুলো।

এরই মধ্যে বুধবার উপজেলা প্রশাসনের পক্ষ হতে হরিপুর কাপাসিয়াসহ বন্যাকবলিত সাতটি ইউনিয়নের দুই হাজার পানিবন্দি পরিবারের মাঝে চাল, ডাল, শুকনো খাবারসহ ত্রাণ বিতরণ করা হয়।

নৌকাযোগে ত্রাণ সামগ্রী নিয়ে বানভাসিদের কাছে গিয়ে ত্রাণ ও ওষুধ বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাজেদুর রহমান সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া, সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। এ সময় উপস্থিত ছিলেন আরএমও ডা. বিশ্বেশর, যুব উন্নয়ন কর্মকর্তা ইউসুফ ভূঁইয়া, সমবায় কর্মকর্তা আনিসুর রহমান, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ মান্নান আকন্দ, হরিপুর ইউপি চেয়ারম্যান নাফিউল ইসলাম, কাপাসিয়া ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন প্রমুখ।

৪০ হাজার পরিবারের ত্রাণের হাহাকার থাকলেও এদিন দুই হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

উপজেলার নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া জানান, সরকারিভাবে এ পর্যন্ত ২০ মেট্রিক টন চাল এবং দেড় লাখ টাকা বরাদ্দ পাওয়া গেছে। বুধবার উপজেলার বিভিন্ন ইউনিয়নের পানিবন্দি পরিবারদের মাঝে তা বিতরণ করা করা হয়েছে। বাকি ইউনিয়নগুলোতে বৃহস্পতিবার বিতরণ করা হবে। নতুন করে দুই লাখ টাকা ও ২০ মেট্রিক টন চালের চাহিদা পত্র পাঠানো হয়েছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved