শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ০৮ জুলাই ২০১৭, ২১:৪৪:৪১

সাভারে দুই মডেল ধর্ষণের ঘটনায় অভিযুক্ত লিটন গ্রেফতার হয়নি

নিজস্ব প্রতিবেদক, সাভার
অভিনয়ের সুযোগ করে দেয়ার কথা বলে গাজীপুর থেকে সাভারে ডেকে এনে দুই তরুণীকে রাতভর ধর্ষণ ঘটনার মূল নায়ক গোয়েন্দা পুলিশের (ডিবি) সোর্স পরিচয়দানকারী লিটন মণ্ডলকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার লিজেন্ড কলেজ ভবনের দুই নিরাপত্তাকর্মীকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তারা হলেন, মোকাররম হোসেন ও মিজানুর রহমান।

ধর্ষণে শিকার তরুণী জানায়, তারা মিউজিক ভিডিওর মডেল। তিন মাস আগে গোয়েন্দা পুলিশের (ডিবি) সোর্স পরিচয়দানকারী লিটন মণ্ডলের সাথে মোবাইল ফোনে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে। এ সুযোগে লিটন বৃহস্পতিবার বিকেলে মডেলিংয়ে অভিনয় করানোর কথা বলে তাদের ডেকে নেয়। দীর্ঘ সময় পর্যন্ত তাদের লিজেন্ড কলেজের অফিস কক্ষে বসিয়ে রাখে। পরে রাতে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে লিটন। এসময় তার বান্ধবীকে লিটনের সহযোগী রেজাউল পাশের একটি কক্ষে আটকে রাখে। রাতভর নির্যাতন করে তাকে ওই কক্ষে আটকে রেখে পালিয়ে যায় লিটন ও রেজাউল। পরে তারা ডিবি কার্যালয়ে গিয়ে বিষয়টি জানালে গোয়েন্দা পুলিশ (ডিবি) ওই ভবনে অভিযান চালায়। এসময় ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে ভবনটির দুই নিরাপত্তা কর্মীকে আটক করে পুলিশ।

সাভার মডেল থানার ওসি মহসীনুল কাদির জানান, ধর্ষণের ঘটনায় ওই তরুণী শুক্রবার বিকেলে থানায় মামলা করেছে। ভুক্তভোগী তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানে হয়েছে। 

এ ব্যাপারে সাভার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান , লিটনকে অবশ্যই গ্রেফতার  করা হবে। পুলিশের একাধিক টিম তাকে গ্রেফতার করার জন্য অভিযান চালাচ্ছে।

তিনি আরও জানান, গ্রেফতার দুই জনকে রিমান্ডে নেওয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved