শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ০৮ জুলাই ২০১৭, ১৭:৪৫:৪১ | আপডেট : ০৮ জুলাই ২০১৭, ১৯:১১:৪৪

বেড়াতে এসে গণধর্ষণের শিকার তরুণী

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
ফরিপুরের ভাঙ্গায় বোনের বাড়িতে বেড়াতে এসে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার ভাঙ্গা থানা পুলিশ ধর্ষণে অভিযুক্ত কহিনুর নামে এক তরুণকে আটক করেছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার একটি গ্রামে গণধর্ষণের এ ঘটনা ঘটে। ওই তরুণী ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন। শনিবার দুপুরে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, শুক্রবার ভাঙ্গা থানায় এসে ওই তরুণী নিজেই ধর্ষকদের বিরুদ্ধে জবানবন্দি দেন। অপরদিকে তরুণীর দুলাভাই বাদী হয়ে পাঁচজনকে আসামি করে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

তরুণীর স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের সাতদিন আগে ওই তরুণী ভাঙ্গায় তার বোনের বাড়িতে বেড়াতে আসেন। সেখানে পাশের বাড়ির যুবক রাজীব ও সবুজের কু-দৃষ্টি পড়ে তার ওপর। ঘটনার দিন রাস্তায় ওঁত পেতে থাকে সবুজ, রাজীবসহ পাঁচ বন্ধু। সুযোগ বুঝে তরুণীর মুখ চেপে ধরে পাশের পাট ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তারা। এ সময় তরুণীর চিৎকারে পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তরুণীকে উদ্ধার করা হয়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মিরাজ হোসেন বলেন, শুক্রবার থেকে মেয়েটি থানা হেফাজতে থাকার পর শনিবার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুরে পাঠনো হয়েছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved