শিরোনাম
 সিদ্দিকুরকে চেন্নাই নেয়া হচ্ছে  ইতিহাস সংস্কৃতিকে তুলে ধরে উন্নত চলচ্চিত্র নির্মাণ করুন: প্রধানমন্ত্রী  সীতাকুণ্ডের ত্রিপুরা পাড়ার আরেক শিশুর মৃত্যু  সংবিধানিক অধিকারকে খাঁচায় বন্দি রেখেছে সরকার: রিজভী
প্রকাশ : ০৮ জুলাই ২০১৭, ১৬:৪৭:২৭

রংপুর রাইডার্সের কোচ টম মুডি

অনলাইন ডেস্ক
ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হওয়ার জন্য কিছুদিন আগেই আবেদন করেছিলেন টম মুডি। সেখানে চাকরি হবে কি না সেটি এখনো নিশ্চিত হয়। তবে মুডিকে বসে থাকতে হচ্ছে না। আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগকে (বিপিএল) সামনে রেখে শ্রীলঙ্কার সাবেক কোচকে নিয়োগ দিতে যাচ্ছে রংপুর রাইডার্স।

আগামী নভেম্বরের প্রথম সপ্তাহে শুরু হবে বিপিএলের পঞ্চম আসর। সেই টুর্নামেন্টকে সামনে রেখে অংশগ্রহণকারী দলগুলো নিজেদের শক্তিমত্তা বৃদ্ধি করে চলেছে। এরই অংশ হিসেবে প্রধান কোচ নিয়োগ দিয়েছেন রংপুর রাইডার্স।

তিন বছরের জন্য রংপুরের সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন মুডি। আপাতত আইপিএলে মোস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দরাবাদের কোচের দায়িত্বে রয়েছেন তিনি। একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক মুডিকে চুক্তিবদ্ধ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

ইশতিয়াক বলেছেন, 'আমরা আগামী তিন বছরের জন্য টম মুডির সঙ্গে চুক্তি করতে যাচ্ছি।' আসন্ন টুর্নামেন্টে শেষ চারে জায়গা করে নেয়াই রংপুরের প্রথম লক্ষ্য বলে জানালেন তিনি।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved