শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ০৭ জুলাই ২০১৭, ১৬:২৭:৫২ | আপডেট : ০৭ জুলাই ২০১৭, ২০:৩৬:০৮

অভিনেত্রীকে ধর্ষণের মামলায় ইভান রিমান্ডে

আদালত প্রতিবেদক
রাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে এক টেলিভিশন অভিনেত্রীর করা মামলায় আসামি বাহাউদ্দিন ইভানকে চার দিন পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

শুক্রবার ব্যবসায়ীপুত্র ইভানকে ঢাকার মহানগর হাকিম আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে মহানগর হাকিম মাজহারুল ইসলাম তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় খালার বাড়ি থেকে ইভানকে গ্রেফতার করে র‌্যাব। পরে সকালে রাজধানীর কারওয়ান বাজারের মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইভান তার বিরুদ্ধ আনা ধর্ষণের অভিযোগ স্বীকার করেছেন।

ধর্ষণের অভিযোগে গত বুধবার সকালে বনানী থানায় একটি মামলা করেন এক টেলিভিশন অভিনেত্রী। এজাহারে বলা হয়, মঙ্গলবার রাতে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাসায় ডেকে নিয়ে তাকে ধর্ষণ করা হয়।

মামলার পর বুধবার রাতেই ডাক্তারি পরীক্ষার জন্য ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved