শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ০৬ জুলাই ২০১৭, ২২:৫০:২৯

ঘরের বারান্দায় ২০ গোখরা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ভালুকা উপজেলার বাঁশিল গ্রামের দুটি বসতঘরের বারান্দায় পাওয়া গেছে ২০টি গোখরা সাপ।

বৃহস্পতিবার সকালে ভয়ঙ্কর বিষাক্ত সাপগুলো পাওয়ার পর সবই একে একে মেরে ফেলা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই গ্রামের আ. কাদির খানের বাড়ির একটি পরিত্যক্ত ঘরের সংস্কার কাজ চলছিল। প্রতিদিনের মতো রাজমিস্ত্রিরা বুধবার কাজ শেষে জিনিসপত্র বাড়ির একটি ঘরের বারান্দায় রেখে যান। বৃহস্পতিবার সকালে সুজন মিয়া নামের এক নির্মাণ শ্রমিক জিনিসপত্র ধরতে গেলে একটি গোখরা সাপের বাচ্চা তার চোখে পড়ে। এ সময় তিনি ভয়ে চিৎকার দিলে সহকর্মী নবী হোসেন ও হাদিস মিয়া এগিয়ে আসেন। তারা কাছে থাকা রড দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে ১০ থেকে ১২টি সাপ মেরে ফেলেন। ঘটনা জানাজানি হলে আশপাশের লোকজন সাপ দেখতে ভিড় জমায়।

কাদির খান বলেন, শ্রমিকরা তার বাড়িতে আশ্রয় নেওয়া সাপগুলো মেরে ফেলার সময় পাশের শহীদ মিয়ার বাড়ির বারান্দা থেকেও অনেক গোখরা সাপ দৌড়ে আসে। উৎসুক জনতা ওই সাপগুলোও পিটিয়ে মেরে ফেলে। মোট ২০টি সাপ মারা হয়। এ ঘটনার পর থেকে তার পরিবার ও আশপাশের লোকজন আতঙ্কে রয়েছেন।

একই বাড়ির আবদুর রাজ্জাক বলেন, একসঙ্গে এত সাপ আগে দেখিনি। বাড়িটিতে পরিত্যক্ত ঘর রয়েছে। সাপগুলো ওই ঘর থেকে হয়তো অন্য কোথাও নিরাপদ আশ্রয়ের জন্য বেরিয়েছিল। বাড়ির পরিত্যক্ত অন্য ঘরগুলোতে আরও সাপ থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved