শিরোনাম
 রাজধানী ও কুষ্টিয়ায় 'বন্দুকযুদ্ধে' নিহত ৪  'রাজধানীতে বন্দুকযুদ্ধে নিহতরা এএসপি মিজান হত্যায় জড়িত'
প্রকাশ : ০৫ জুলাই ২০১৭, ১১:৫২:১০ | আপডেট : ০৫ জুলাই ২০১৭, ১১:৫৩:৫১

সোনাক্ষীর স্কিপিং ভিডিও অনলাইনে

অনলাইন ডেস্ক
গত এপ্রিল মাসে মুক্তি পেয়েছে সোনাক্ষী সিনহা অভিনীত ছবি ‘নুর’। নারীকেন্দ্রিক এই ছবিতে সোনাক্ষীর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এবার তাকে দেখা যাবে রাজেশ খান্নার ১৯৬৯-র হিট সিনেমা ‘ইত্তেফাক’এর রিমেকে। ওই সিনেমায় সোনাক্ষী সিনহার সঙ্গে দেখা যাবে অক্ষয় খান্না ও সিদ্ধার্থ মালহোত্রাকে। তার আগে সোনাক্ষীর ঘাম ঝরানোর একটি ভিডিও প্রকাশ্যে এলো। তাকে শর্ট ডেনিম পরে স্কিপিং করতে দেখা যাচ্ছে।

বলিউডে পা দেওয়ার সময় সোনাক্ষীর ওজন ছিল ৯০ কেজি। ‘দাবাং’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশের আগে ৩০ কেজি ওজন ঝরিয়েছিলেন তিনি। অবশ্য এর জন্য প্রচুর খাটাখাটনি করতে হয়েছিল সোনাক্ষীকে। চেহারা ধরে রাখার জন্য এখনও দু’বার জিমে যান তিনি। প্রোটিনসমৃদ্ধ খাবার খান।

২০১০-এ ‘দবাং’ ছবি দিয়েই বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর। পরবর্তীকালে তাকে বলতে শোনা গিয়েছে, ‘১৬ বছর বয়সে সিঁড়ি ভাঙতে গেলে কষ্ট হত।’ শরীর ভারী হলে সমস্যায় পড়তে হয়। নষ্ট হয়ে যায় নমনীয়তা। সোনাক্ষী দ্রুত তা উপলব্ধি করেন। ‘দবাং’ ছবির শ্যুটিং শুরুর আগে সালমান খানের উৎসাহে ওজন কমানোর দিকে নজর দেন সোনাক্ষী।

বিখ্যাত ফিটনেস প্রশিক্ষক ইয়াসমিন করাচিওয়ালার তত্ত্বাবধানেও ছিলেন সোনাক্ষী। তার সকাল ও দুপুরের খাবারের তালিকায় রয়েছে তাজা ফল, সবজি ও ডাল। মাছ, মুরগির মাংস, ডিমের সাদা অংশ থাকে রাতের খাদ্যতালিকায়।





মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved