শিরোনাম
 রাজধানী ও কুষ্টিয়ায় 'বন্দুকযুদ্ধে' নিহত ৪  'রাজধানীতে বন্দুকযুদ্ধে নিহতরা এএসপি মিজান হত্যায় জড়িত'
প্রকাশ : ০৪ জুলাই ২০১৭, ১৭:৪০:৩২ | আপডেট : ০৪ জুলাই ২০১৭, ১৭:৪৬:৪৮

'কারও বান্ধবী হতে হলে গ্ল্যামার দুনিয়ায় থাকতাম না'

অনলাইন ডেস্ক
সিনেমায় সুযোগ পেতে কারও বান্ধবী হতে হলে এ গ্ল্যামার দুনিয়ায় থাকতেন না বলে জানিয়েছেন বলিউডের নবাগত অভিনেত্রী ইলিনা ডি-ক্রুজ।

সম্প্রতি একথা জানিয়ে তিনি বলেছেন, আমি আসলে এখানে সারা জীবন কাটাতে আসিনি।

এবিপি আনন্দ বলছে, বলিউডে বিভিন্ন নবাগতা অভিনেত্রীদের ভিড়ে একটু হলেও অন্যরকম ইলিনা। তিনি নিজের মতো থাকতে ভালবাসেন, ছবির সাকসেস পার্টিগুলোতে গিয়ে একেবারেই একলা হয়ে যান। অন্য নায়িকাদের মতো প্লাস্টিক সার্জারি করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেননি।

ইলিনা জানিয়েছেন, তিনি তার পরিবারের সঙ্গে, পরিবারকে নিয়ে থাকতে ভালবাসেন। এমনকি নিজের জীবনের প্রেমকে গ্ল্যামার দুনিয়া থেকে লুকিয়ে রাখার ইচ্ছেও ইলিনার নেই।

এই অভিনেত্রী বলেন, তাই এসবের জন্যে যদি তাকে ছবির প্রস্তাব হারাতে হয়, তাতেও দুঃখ নেই। কারণ তিনি এখানে সারা জীবন কাটাতে আসেননি।

এই বছর নভেম্বর তার ৩১ বছর বয়স পূর্ণ হবে। যতদিন সম্ভব ততদিন তিনি কাজ করবেন। তারপর নতুনরা আসলে স্বাভাবিক ভাবেই তাদের সুযোগ করে দিতে হবে সময়ের নিয়মে, মত ইলিনার। সারা জীবন এই জগত্টাকে আঁকড়ে থাকতেও চান না তিনি।

এবিপি আনন্দ বলছে, তবে তার বয়ফ্রেন্ডকে সামনে আনতে অনেকেই ইলিনাকে বারণ করেছিলেন। তিনি সেকথা শোনেনি। উল্টো বলেছেন, এখানে যদি কারও বান্ধবী না হলে কাজ না পাওয়া যায়, তাহলে তার এতদিনে অন্য রাস্তায় হাঁটা উচিত ছিল।

এরই মধ্যে বলিউডের বড় তারকাদের সঙ্গেই কাজ করে ফেলেছেন ইলিনা। অক্ষয় কুমার, অজয় দেবগণের মতো সিনিয়রদের সঙ্গেও যেমন কাজ করেছেন ইলিনা, তেমন রণবীর কাপুর, সাইফ আলি খান, বরুণ ধওয়ান, অর্জুন কাপুরের সঙ্গে ছবি রয়েছে তার। ১৮ বছর বয়স থেকে কাজ শুরু করা ইলিনার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved